• রাত ৯:৫২ মিনিট সোমবার
  • ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা জুন, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে সোনারগাঁয়ে সোনারগাঁয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনায় ১০ জনের মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার টিম স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে চলছে গণপরিবহন কাঁচপুর যুবলীগের সভাপতির পিতার মৃত্যুতে উপজেলা যুবলীগের শোক সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরেক জনের মৃত্যু সোনারগাঁয়ে কোন সিন্ডিকেট নয়, সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় শুরু সোনারগাঁয়ে জিপিএ ৫ এ সেরা মোগরাপাড়া স্কুল, শতভাগ পাশ নুনেরটেক ও রিবর সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১% করোনার হটস্পট সোনারগাঁয়ে চলছে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠান সোনারগাঁয়ে আরো ১০ জনের দেহে করোনা সনাক্তসহ মোট আক্রান্ত ২১৩ জন সোনারগাঁ টু গুলিস্থান: স্বদেশ পরিবহনে আনুমানিক ৭৩, দোয়েলে ৭৫ টাকা মান্নানের উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে করোনা থেকে মুক্তির জন্য দোয়া এই তো জীবন… রবিউল হুসাইন করোনার উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম করোনায় আক্রান্ত হয়ে পঞ্চমীঘাট স্কুলের শিক্ষক হুমায়ন কবিরের মৃতুতে শিক্ষকদের শোক বারদী ইউনিয়নে প্রথম করোনা রোগী সনাক্ত সোনারগাঁয়ে আজ আরো ১১ করোনা রোগী সনাক্তসহ মোট আক্রান্ত ২০০ ছাড়ালো সময় এখন প্রকৃতির.. সেলিম আহম্মেদ প্রধান করোনায় আক্রান্ত হয়ে পঞ্চমীঘাট স্কুলের অফিস সহকারির মৃত্যু
সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

Logo

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে তিনদিনব্যাপী সার্বজনীন ঈদ আনন্দমেলা আজ ৭ জুন শুক্রবার শেষ হয়েছে। এ আনন্দমেলায় শিশুদের আনন্দদানের জন্য নাগরদোলায় চড়া, বায়স্কোপ এবং ইতিহাস-ঐতিহ্য, লোকশিল্প ও সংস্কৃতির ও অনন্য উপাদান অবলোকনের জন্য জাদুঘর উন্মুক্ত রাখা হয়। একই সাথে দর্শনার্থীদের আনন্দ হিল্লোল বাড়িয়ে দিতে ঝিলের জলে নৌকায় ভ্রমণের ব্যবস্থা করা হয়। এ উপলক্ষে কারুপল্লীতে জামদানি শাড়ি ও বাহারি কারুপণ্য প্রদর্শনীসহ নানা রকমের খেলনা ও হাতে তৈরি সামগ্রীর পসরা বসে। আজ ছুটির দিনে সোনারগাঁওয়ে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ছিল।
ফাউন্ডেশনের পরিচালকের সভাপতিত্বে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে লোকসংগীত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পী ¯িœদ্ধা রীতা, রুমা গোপ, তাসমীম জামান স্বর্ণা, আফসানা ইমু, তন্নি ইসলাম, সীমা মজুমদার, দিলীপ রায় এবং জয়নুল পাঠশালার ছোট্ট সোনামণিগণ। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন সাগর অনন্ত। হাজার হাজার দর্শক ঈদ আনন্দোৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution