দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৫২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

সোনারগাঁও জাদুঘরে ঈদ আনন্দ মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে তিনদিনব্যাপী সার্বজনীন ঈদ আনন্দমেলা আজ ৭ জুন শুক্রবার শেষ হয়েছে। এ আনন্দমেলায় শিশুদের আনন্দদানের জন্য নাগরদোলায় চড়া, বায়স্কোপ এবং ইতিহাস-ঐতিহ্য, লোকশিল্প ও সংস্কৃতির ও অনন্য উপাদান অবলোকনের জন্য জাদুঘর উন্মুক্ত রাখা হয়। একই সাথে দর্শনার্থীদের আনন্দ হিল্লোল বাড়িয়ে দিতে ঝিলের জলে নৌকায় ভ্রমণের ব্যবস্থা করা হয়। এ উপলক্ষে কারুপল্লীতে জামদানি শাড়ি ও বাহারি কারুপণ্য প্রদর্শনীসহ নানা রকমের খেলনা ও হাতে তৈরি সামগ্রীর পসরা বসে। আজ ছুটির দিনে সোনারগাঁওয়ে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ছিল।
ফাউন্ডেশনের পরিচালকের সভাপতিত্বে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে লোকসংগীত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পী ¯িœদ্ধা রীতা, রুমা গোপ, তাসমীম জামান স্বর্ণা, আফসানা ইমু, তন্নি ইসলাম, সীমা মজুমদার, দিলীপ রায় এবং জয়নুল পাঠশালার ছোট্ট সোনামণিগণ। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন সাগর অনন্ত। হাজার হাজার দর্শক ঈদ আনন্দোৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution