• সকাল ৯:৫৬ মিনিট বুধবার
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সকল অনুমোদনহীন ক্লিনিক বন্ধ করে দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি শহিদুল্লাহ সরকারকে বয়কটের ডাক সোনারগাঁয়ে ঈদের রাতে ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২
সোনারগাঁও পৌরসভায় বাতির নিচে অন্ধকার

সোনারগাঁও পৌরসভায় বাতির নিচে অন্ধকার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার বিভিন্ন এলাকায় রাস্তায় পৌরসভার কর্তৃপক্ষের লাগানো বাতি নষ্ট হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। কিন্তু পর্যাপ্ত বাতি মওজুদ না থাকায় নষ্ট বাতিগুলো বদলানো যাচ্ছেনা বলে জানিয়েছেন পৌরসভার বাতি ঠিকাদাররা। এভাবে দীর্ঘ দিন বাতি নষ্ট হয়ে যাওয়ায় অন্ধকারে পদ চলতে হচ্ছে পৌরবাসীকে অপরদিকে পৌর এলাকার গুরুত্বপূর্ন এলাকায় বাতি অভাবে অন্ধকার থাকায় বেড়েছে টুকটাক চুরি ও ছিনতাইয়ের ঘটনা।

জানা গেছে, পৌরবাসীর নাগরিক সুবিধার অংশ হিসেবে ১০ বছর আগে পৌরসভার কর্তৃপক্ষ পৌরসভার বিভিন্ন এলাকার রাস্তাঘাট, কবরস্থান, বাজার ও গুরুত্বপূর্ন এলাকাগুলোতে বাতি লাগানো শুরু করে। প্রথম দিতে গুরুত্বপুর্ন এলাকায় বাতি লাগালেও বর্তমানে পৌরসভার ৯টি ওর্য়াডের সব জায়গায় বাতির আওতায় নিয়ে আসা হয়েছে। প্রথমদিকে লাগানো বাতিগুলোর মান ভাল থাকলেও পরবর্তিকে নিম্ম মানের লাগানোর কারণে কতদিন পর পর বাতিগুলি নষ্ট হয়ে যায়। এছাড়া অতিবৃষ্টির কারণেও অনেক বাতি নস্ট হয়ে যায়। পরে পৌরবাসীর অভিযোগ করলে নষ্ট বাতিগুলো বদলানো হলেও তার জন্য অপেক্ষা করতে হয় দীর্ঘদিন। কিন্তু গত ২ মাস ধরে পৌরসভার বিভিন্ন এলাকায় বাতি নষ্ট হয়ে যাওয়ার পর পৌরবাসী অভিযোগ করলেও বাতি মজুদ না থাকায় নস্ট বাতিগুলো ঠিকাদারা বদলাতে পারছেনা। এতে চরম ভোগান্তীতে পড়েছে পৌরবাসী। বাতির অভাবে পৌরসভার বিভিন্ন সড়কে বেড়ে গেছে টুকটাক ছিনতাই ও চুরির ঘটনা।

সোনারগাঁও পৌরসভার বাসিন্দা মানিক মিয়া জানান, আমাদের এলাকায় দীর্ঘ ২ মাস যাবত পৌরসভার লাগানো কয়েকটি বাতি জ্বলছেনা। আমরা পৌরসভার ঠিকাদারের সাথে যোগাযোগ করেছি তারা জানিয়েছে পৌরসভায় পর্যাপ্ত বাতি না থাকায় আমরা বাতি লাগাতে পারছিনা।

এ ব্যাপারে ৭নওয়ার্ডের ঠিকাদার রফিক মিয়া জানান, পৌরসভায় পর্যাপ্ত বাতি না থাকার কারনে আমরা অনেক দিন যাবত পৌরসভার কোন এলাকায় বাতি বদলাতে পারছিনা।

বাতি বদলানোর ব্যাপারে সোনারগাঁও পৌরসভার সচিব সামসুল আলমকে একাধিকবার কল করা হলেও তিনি মোবাইল ফোনটি রিসিভ করেন নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution