• রাত ৮:২৯ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা
সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার আমিনপুর এলাকায় জাল ওয়ারিশ সনদ ও ভুয়া দলিল বানিয়ে মিথ্যে মালিকানা পাওয়ারে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর বসতবাড়ি জোরপূর্বকভাবে দখলের চেষ্টাসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে ভূমিদস্যুরা। এ ঘটনায় আদালতে ৫৮৯/২০১৮ নং মামলা দায়ের করেছে মুক্তিযোদ্ধার পরিবার।আদালত নালিশ জমির ওপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেছেন।

মামলায় বিবাদী করা হয়- উৎপল চক্রবর্তি, রঞ্জিত কুমার, রাব্বি মিয়া, সোনারগাঁ পৌরসভা মেয়র সাদেকুর রহমান, ইউনিয়ন ভুমি কর্মকর্তা, সহকারী ভৃমি কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসককে।

এর আগে গত ২ সেপ্টেম্বর বোরবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর পরিবারের সদস্যরা-সহ এলাকাবাসী মানববন্ধনের মাধ্যমে ন্যায় বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সোনারগাঁ থানায় এঘটনায় লিখিত অভিযোগ করতে গেলে অজ্ঞাত কারনে পুলিশ অভিযোগ গ্রহণ করতে নারাজ।গত ৩০ আগস্ট বৃহস্পতিবার নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ করেছেন বাড়ির মালিক।

মুক্তিযোদ্ধা পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর মা আইছালী বিবি ১৯৬২ ও ১৯৬৩ সালে দুইটি সাফ-কবলা দলিলের মাধ্যমে ভূমি খরিদ করে ৫৬ বছর যাবত ঘরবাড়ি উত্তোলন পূর্বক মৌসুমী গাছগাছালী সৃজন করে পরম সুখে দিনযাপন করছে।

গত ৭ দিন পূর্বে সোনারগাঁও পৌরসভার নোয়াইল এলাকার এম এ জামানের ভাতিজা ও সোবহান গাজির ছেলে রাব্বি মিয়া, একই এলাকার হাতেম আলীর ছেলে আলম, আব্দুল্লাহ ও তাদের সন্ত্রাসীবাহিনী জাল ওয়ারিশ সনদ ও ভুয়া মালিক বানিয়ে তাদের থেকে পাওয়ার নিয়ে জোরপূর্বকভাবে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর বসতবাড়ি দখলের চেষ্টাসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে এবং হত্যা করে লাশ গুম করে ফেলার কথাও জানিয়েছে।

বসত বাড়িতে শহীদ মুক্তিযোদ্ধা রমজান আলীর পিতার সমাধী ভেঙ্গে গুড়িয়ে ফেলবে বলে হুমকি দিয়েছে ভূমিদস্যুরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution