• সকাল ৯:৫৮ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
সোনারগাঁও পৌরসভায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ

সোনারগাঁও পৌরসভায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক বিরোধপূর্ণ সম্পতিতে ঘর নির্মান করার অভিযোগ উঠেছে রিনা আক্তার তার ছেলে সাব্বির আহম্মেদ শাহীন গ্যাং এর বিরুদ্ধে। এ ঘটনায় বাদি হয়ে জাকির হোসেন সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে, সোনারগাঁও পৌরসভার খাগুটিয়া এলাকায় ৬ শতাংশ জমি নিয়ে রিনা আক্তার গ্যাং জাকির মাষ্টার গ্যাং এর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন ও স্থানীয় লোকজন কয়েকবার বিচার শালিশ করেন। কিন্তু জায়গায় ব্যাপারে কোন মিমাংশা দিতে পারেনি। গত ১১ তারিখে রিনা গ্যাং এর লোকেরা জোড় পূর্বক বিরোধপুর্ণ জমিতে ঘর নির্মাণ করতে গেলে বাঁধা দেন জাকির মাষ্টার গ্যাংরা। তারা সেই বাঁধা অমান্য করে তাদের মারধর করে রিনার ছেলে সাব্বির আহম্মেদ শাহীন, সাইজুদ্দিন, আব্দুর আজিজ, রাহিমা বেগম, আব্দুর মজিদরা তাদের ঘর নির্মাণ চালিয়ে যান। এ ঘটনায় জাকির মাষ্টার বাদি হয়ে ওইদিনই সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ থানার এসআই ওয়াদুদ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ঘর নির্মান বন্ধ করতে বলেন। তখন সাব্বির আহম্মেদ শাহীন তার মোবাইলে ফেইবুক লাইফে এসে উপস্থিত পুলিশকে লাঠিয়ার হিসেবে উল্লেখ করে পুলিশকে বির্তকিত করার চেষ্টা করে এবং জাকির মাষ্টার গ্যাংদের বিরুদ্ধে কুরুর্চিপূণ বক্তব্য দিয়ে তাদের মানহানী করে। এ ঘটনায় আছিয়া বেগম বাদি হয়ে গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালতে আইসিটি আইনে একটি মামলা দায়ের করে। এছাড়া বিরোধপূর্ণ সম্পতিতে কোন কার্যক্রম চালাতে না পারে সে জন্য আদালত থেকে একটি নিষেধাজ্ঞা জারি করেন। এদিকে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে রিনা তার ছেলে সাব্বির গ্যাং আজ বুধবার সকালে ঘর নির্মান করতে গেলে জাকির হোসেন বাধা দেয় এবং বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে কাজ বন্ধ করে দেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মান করছে এখবর পাওয়া মাত্র পুলিশ গিয়ে কাজ বন্ধ করে দিয়েছে। আদালতের রায় অমান্য করে কেউ যদি কোন কাজ করতে চায় তাহলে নিয়ম মাফিক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution