• সকাল ১১:২২ মিনিট শুক্রবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরে দুইজনসহ একদিনে করোনা আক্রান্ত ৪ আশরাফুল ইসলাম মাকসুদেরর গণসংযোগ সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় পিছিয়ে ৩০ নভেম্বর ধার্য্য সোনারগাঁয়ে মাদ্রাসার শিক্ষককে পিটিয়ে জখম করলো ছাত্র সোনারগাঁয়ে গবাদি পশুকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৮৭ এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই
সোনারগাঁও পৌরসভায় জোরপূর্বক বালু ভরাট, বাধা দিতে গিয়ে ৪জন আহত

সোনারগাঁও পৌরসভায় জোরপূর্বক বালু ভরাট, বাধা দিতে গিয়ে ৪জন আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার সোনারগাঁও পৌরসভার বালুয়াদিঘিরপাড় গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, পৌরসভার বালুয়াদিঘিরপাড় গ্রামের মতিন মোল্লা ও বাচ্চু মোল্লার পৈত্রিক জমির পাশে ওয়ার্ড কাউন্সিলর আলী আকবরের ভাতিজা মোশাররফ এর সাড়ে ৭ শতাংশ জমি রয়েছে। সেই জমির সীমানা নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। স্থানীয় শালিশে জমির সীমানা নির্ধারণ করে দেওয়া হলেও মোশাররফ জোর পূর্বক বাচ্চু মোল্লা ও মতিন মোল্লাদের জমির অনেকটা দখল করে রাখে। সব শেষ সোমবার সকালে সেই জমিতে ড্রেজার দিয়ে বালু ভরাট করতে গেলে জমির মালিক আবুল হাসেম বাচ্চু মোল্লা বাধা দেয়। তখন মোশাররফ তার দলবল নিয়ে লাঠি সোঠাসহ দেশীয় অস্ত্র নিয়ে বাচ্চু মোল্লার উপর অতকির্বত হামলা চালায়। মোশাররফের নেতৃত্বে তার বাবা রেজাউল করিম, ছোট ভাই আফসার, চাচাত ভাই ফারুক ও আকতারসহ তার সাঙ্গপাঙ্গরা হামলায় যোগ দেয়।

এসময় বাচ্চু মোল্লার ভাই মতিন মোল্লা ও ভাতিজা শাহিনসহ পরিবারের লোকজন তাকে উদ্ধারে এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে সবার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে পরিবারের লোকজন ও স্থানীয় শ্রমিকরা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্সে ভর্তি করে। মতিন মোল্লার কপালে কয়েকটি সেলাই করতে হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution