• রাত ১১:১১ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
সোনারগাঁয়ের লোক ও কারু শিল্পীদের মাঝে সুবর্ণ গ্রামের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ

সোনারগাঁয়ের লোক ও কারু শিল্পীদের মাঝে সুবর্ণ গ্রামের মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাস মোকাবেলায় বৃহস্পতিবার (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর পক্ষ থেকে সোনারগাঁয়ের লোক ও কারুশিল্পীদের মাঝে সুবর্ণগ্রামের তৈরি হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়াও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন-এর কর্মী, মালি ও গার্ডদের মাঝে, পানাম নগরীর আনসার ও গার্ডদের মাঝে বিনামূল্যে ৪০০ হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী সোনারগাঁ-এর সভাপতি শঙ্কর প্রকাশ এবং সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর স্বেচ্ছাসেবক মো. শাফিউল আলম। এই কার্যক্রমে সহযোগিতা করেছে দক্ষিণ কোরিয়ার Universal Culturl Center (UCC) ও ACCN. ইউসিসি ও এসিসিএন’র সমন্বয়ক ড. সৌমিত্র কুমার কুণ্ডু বলেন— “আমাদের মাতৃভূমিতে মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুবর্ণগ্রামের কার্যক্রমের পাশে থাকতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আমরা বিশ্বাস করি, খুব দ্রুত দক্ষিণ কোরিয়ার মত বাংলাদেশও করোনা ভাইরাস থেকে উত্তরণে সক্ষম হবে।” এছাড়াও সোনারগাঁও পৌরসভায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সোনারগাঁও পৌরসভার সঙ্গে যৌথভাবে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন বেশ কিছু কার্যক্রম চালাচ্ছে। এরমধ্যে অন্যতম দুইটি কাজ হচ্ছে বিনামূল্যে স্বল্প আয়ের মানুষদের পরিবারের শিশুদের খাবার সরবরাহ এবং সোনারগাঁও পৌরসভার অন্তর্ভুক্ত বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে জীবাণু নাশক ছিটানো, রাস্তায় রিক্সা, ভ্যান, বেবিট্যাক্সি ও মিশুকে জীবাণুনাশক ছিটানো এবং চালকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, গত ঈদে সোনারগাঁও পৌরসভার ৬৩টি মসজিদে ঈদ-জামাতে হ্যান্ড সেনিটাইজার ও সারজিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। সুবর্ণগ্রাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস জানান— “আমরা সুবর্ণগ্রামের উদ্যোগে মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সোনারগাঁয়ে একক ও যৌথভাবে বিভিন্ন কার্যক্রম চালাচ্ছি। এরই মধ্যে আমরা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা নিয়ে সোনারগাঁয়ের বিভিন্ন গ্রামের স্বল্প আয়ের পাঁচ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছি, বিনামূল্যে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক, খাদ্য ও ওষুধ বিতরণ করেছি। যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে আমরা এই কার্যক্রম অব্যাহত রাখতে চাই।”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution