• রাত ১১:৩৮ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছে আলেয়া নামের এক নারী। বাড়ী নির্মাণে বাধা দেওয়ায় মামলার বাদি ইমান আলীকে সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দিয়ে বাড়ি ছাড়া করেছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার ৯নং ওয়ার্ড জয়রামপুর গ্রামের বাবর আলীর ছেলে ইমান আলী ও তার ভাই মোতালেবের স্ত্রী আলেয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আলেয়া বেগম তার প্রতিপক্ষ ইমান আলীর নামে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে ইমান আলীকে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে ইমান আলী অভিযোগ করেছে। এ ঘটনায় ইমান আলী তার পরিবার নিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে।

ইমান আলী জানায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধ আমি থানায় মামলা করেও বাড়িতে থাকতে পারি না। এ জমিটি নিয়ে আমি নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা হাকিম মোঃ আসাদুজ্জামানের আদালতে একটি পিটিশন জারি করে। যার নং ৩৫৯/২০০১৮। পিটিশন মামলা করে বাড়ির নির্মান কাজ বন্ধ করায় আমাকে পুলিশ দিয়ে হয়রানী করছে আলেয়া। তার এক ভাই রহমত উল্লাহ উপজেলা ডাকবাংলার কেয়ারটেকার। তাই তার এতো ক্ষমতা। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আলেয়া বাড়ি নির্মান করছে। ইমান আলী আরো জানায় আলোয়া তিন মেয়ে রুবিনা, রুজিনা ও সোনিয়া আমাকে পুলিশের সামনে কালার ধরে মারধর করেছে। তার কোন বিচার পাইনি। আমাকে বাড়ি ছাড়া করে আলেয়া আবার বাড়ির নির্মান কাজ শুরু করেছে।

থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও আদালতের নিষেধাজ্ঞাও মানছে না আলেয়া। বাড়ির সীমানা প্রাচীরের বিরোধ না মিটিয়ে বাড়ির উপর বহুতল ভবন নির্মানের অভিযোগ আলেয়ার বিরুদ্ধে। আদালতে পিটিশন জারি করা হয়েছে। উভয় পক্ষকে বিজ্ঞ আদালত ১৬ সেপ্টেম্বর হাজির হয়ে তাদের জবানবন্দি উপস্থাপনের নির্দেশ দিয়েছে। সে আদেশ অমান্য করে আলেয়া বাড়ির নির্মাণ কাজ করছে।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে গত ২৪মে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি বাদী পক্ষ। পরে স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ সীমানা নির্ধারনের আগে বাড়ি নির্মানের কাজ বন্ধ রাখার কথা বলে গেলেও আলেয়া স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশের কথা অমান্য করে অবধৈভাবে বাড়ির সীমানার উপর পিলার দিয়ে বিল্ডিং বানাচ্ছে।

এ ব্যাপারে আলেয়ার সাথে কথা বলে জানা যায়, তিনি তার নিজের বাড়িতেই বিল্ডিং নির্মান করছেন। ইমান আলী তার বিল্ডিং তৈরি দেখে প্রতিহিংসার স্বীকার হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution