• ভোর ৫:০১ মিনিট রবিবার
  • ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সুনামগঞ্জে ৩ হাজার বন্যার্ত পরিবারের মাঝে সোনারগাঁ থানা বিএনপির ত্রাণ বিতরন কায়সার-মাসুমের তত্ত্ববধানে বিশাল মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি বাকবিতন্ডার পর বিজয় র‌্যালিতে হাস্যজ্জল দুই নেতা সোনারগাঁয়ে ৭০ বছরের বৃদ্ধাকে ১৭ বার জুতা পেটা! নেতাদের বাকবিতন্ডায় অস্থিরতা উপজেলা আওয়ামীলীগে নদী দূষণ ঠেকাতে গোসল করে অভিনব প্রতিবাদ সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে যুবলীগ নেতার উপর হামলা ॥ আহত-৩ আওয়ামীলীগের ৭৩ বছর পর সোনারগাঁয়ে রাজাকারদের স্বীকৃতি দিচ্ছে চিত্রাঙ্গন প্রতিযোগিতার পুরস্কার বিতরন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দীপ এর আলোচনা সভা ঈদের পর হতে পারে এসএসসি পরীক্ষা, পেছাবে এইচএসসি ও টানা ২য় দিনে কাঁচপুরে সওজের উচ্ছেদ অভিযান নোয়াগাঁও ভুমি কর্মকর্তার যোগ সাজসে সরকারী গাছ কেটে দোকান নির্মানেরর অভিযোগ সোনারগাঁও পৌরসভায় কীটনাশক পানে নারীর মৃত্যু কাঁচপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ স্বপ্ন পদ্মা সেতু পেল প্রধানমন্ত্রীর উপহার স্বর্ণের চেইন ও ফলমুল অনৈতিক কাজে বাঁধা: সোনারগাঁয়ে পিতাকে পিটিয়ে আহত ডাকাত সর্দারের হাত-পা ভেঙ্গে পায়ের রগ কেটে দিলো এলাকাবাসী
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছে আলেয়া নামের এক নারী। বাড়ী নির্মাণে বাধা দেওয়ায় মামলার বাদি ইমান আলীকে সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দিয়ে বাড়ি ছাড়া করেছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার ৯নং ওয়ার্ড জয়রামপুর গ্রামের বাবর আলীর ছেলে ইমান আলী ও তার ভাই মোতালেবের স্ত্রী আলেয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আলেয়া বেগম তার প্রতিপক্ষ ইমান আলীর নামে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে ইমান আলীকে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে ইমান আলী অভিযোগ করেছে। এ ঘটনায় ইমান আলী তার পরিবার নিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে।

ইমান আলী জানায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধ আমি থানায় মামলা করেও বাড়িতে থাকতে পারি না। এ জমিটি নিয়ে আমি নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা হাকিম মোঃ আসাদুজ্জামানের আদালতে একটি পিটিশন জারি করে। যার নং ৩৫৯/২০০১৮। পিটিশন মামলা করে বাড়ির নির্মান কাজ বন্ধ করায় আমাকে পুলিশ দিয়ে হয়রানী করছে আলেয়া। তার এক ভাই রহমত উল্লাহ উপজেলা ডাকবাংলার কেয়ারটেকার। তাই তার এতো ক্ষমতা। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আলেয়া বাড়ি নির্মান করছে। ইমান আলী আরো জানায় আলোয়া তিন মেয়ে রুবিনা, রুজিনা ও সোনিয়া আমাকে পুলিশের সামনে কালার ধরে মারধর করেছে। তার কোন বিচার পাইনি। আমাকে বাড়ি ছাড়া করে আলেয়া আবার বাড়ির নির্মান কাজ শুরু করেছে।

থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও আদালতের নিষেধাজ্ঞাও মানছে না আলেয়া। বাড়ির সীমানা প্রাচীরের বিরোধ না মিটিয়ে বাড়ির উপর বহুতল ভবন নির্মানের অভিযোগ আলেয়ার বিরুদ্ধে। আদালতে পিটিশন জারি করা হয়েছে। উভয় পক্ষকে বিজ্ঞ আদালত ১৬ সেপ্টেম্বর হাজির হয়ে তাদের জবানবন্দি উপস্থাপনের নির্দেশ দিয়েছে। সে আদেশ অমান্য করে আলেয়া বাড়ির নির্মাণ কাজ করছে।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে গত ২৪মে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি বাদী পক্ষ। পরে স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ সীমানা নির্ধারনের আগে বাড়ি নির্মানের কাজ বন্ধ রাখার কথা বলে গেলেও আলেয়া স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশের কথা অমান্য করে অবধৈভাবে বাড়ির সীমানার উপর পিলার দিয়ে বিল্ডিং বানাচ্ছে।

এ ব্যাপারে আলেয়ার সাথে কথা বলে জানা যায়, তিনি তার নিজের বাড়িতেই বিল্ডিং নির্মান করছেন। ইমান আলী তার বিল্ডিং তৈরি দেখে প্রতিহিংসার স্বীকার হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution