• সকাল ১০:০৬ মিনিট বৃহস্পতিবার
  • ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বিশ্বকাপ ফুটবলের আয়োজক হতে চায় ইউক্রেন সব ডিভাইসের জন্য হবে একটাই চার্জার শুক্রবার থেকে নিষেধাজ্ঞা, ভারতীয়দের মাছ শিকারে আক্ষেপ জেলেদের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের মত বিনিময় সভা সোনারগাঁয়ের বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁয়ে কবরস্থানের জমি রক্ষার দাবিতে মানববন্ধন জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পঞ্চমীঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অমল পোদ্দােরের বস্ত্র বিতরণ বাস উল্টে মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা আহত ১০ সোনারগাঁয়ে নিয়ম নীতি তোয়াক্কা নেই, যত্রতত্র গড়ে উঠেছে কেজি স্কুল দেড় কিঃ মিটারে ১৬ প্রতিষ্ঠান ৩৩ টি দূর্গা পূজা মন্ডব সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট এই হ্রদে নামলেই ‘পাথর’ হয়ে যায় পাখিরা! আশ্চর্যজনক ভাবে বেঁচে থাকে এক বিশেষ প্রজাতির পাখি সোনারগাঁয়ে পঞ্চমীঘাট পুজা মন্ডব শুভ উদ্ধোধন করেন বস্র ও পাট মন্ত্রী বীর প্রতিক গাজী মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায় চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ ভরৎ পূজামণ্ডপ পরিদর্শনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাকিব বুবলীর বিয়ে হয় নারায়নগঞ্জে সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক পূজামণ্ডপ পরিদর্শন করলেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছে আলেয়া নামের এক নারী। বাড়ী নির্মাণে বাধা দেওয়ায় মামলার বাদি ইমান আলীকে সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দিয়ে বাড়ি ছাড়া করেছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার ৯নং ওয়ার্ড জয়রামপুর গ্রামের বাবর আলীর ছেলে ইমান আলী ও তার ভাই মোতালেবের স্ত্রী আলেয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আলেয়া বেগম তার প্রতিপক্ষ ইমান আলীর নামে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে ইমান আলীকে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে ইমান আলী অভিযোগ করেছে। এ ঘটনায় ইমান আলী তার পরিবার নিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে।

ইমান আলী জানায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধ আমি থানায় মামলা করেও বাড়িতে থাকতে পারি না। এ জমিটি নিয়ে আমি নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা হাকিম মোঃ আসাদুজ্জামানের আদালতে একটি পিটিশন জারি করে। যার নং ৩৫৯/২০০১৮। পিটিশন মামলা করে বাড়ির নির্মান কাজ বন্ধ করায় আমাকে পুলিশ দিয়ে হয়রানী করছে আলেয়া। তার এক ভাই রহমত উল্লাহ উপজেলা ডাকবাংলার কেয়ারটেকার। তাই তার এতো ক্ষমতা। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আলেয়া বাড়ি নির্মান করছে। ইমান আলী আরো জানায় আলোয়া তিন মেয়ে রুবিনা, রুজিনা ও সোনিয়া আমাকে পুলিশের সামনে কালার ধরে মারধর করেছে। তার কোন বিচার পাইনি। আমাকে বাড়ি ছাড়া করে আলেয়া আবার বাড়ির নির্মান কাজ শুরু করেছে।

থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও আদালতের নিষেধাজ্ঞাও মানছে না আলেয়া। বাড়ির সীমানা প্রাচীরের বিরোধ না মিটিয়ে বাড়ির উপর বহুতল ভবন নির্মানের অভিযোগ আলেয়ার বিরুদ্ধে। আদালতে পিটিশন জারি করা হয়েছে। উভয় পক্ষকে বিজ্ঞ আদালত ১৬ সেপ্টেম্বর হাজির হয়ে তাদের জবানবন্দি উপস্থাপনের নির্দেশ দিয়েছে। সে আদেশ অমান্য করে আলেয়া বাড়ির নির্মাণ কাজ করছে।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে গত ২৪মে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি বাদী পক্ষ। পরে স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ সীমানা নির্ধারনের আগে বাড়ি নির্মানের কাজ বন্ধ রাখার কথা বলে গেলেও আলেয়া স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশের কথা অমান্য করে অবধৈভাবে বাড়ির সীমানার উপর পিলার দিয়ে বিল্ডিং বানাচ্ছে।

এ ব্যাপারে আলেয়ার সাথে কথা বলে জানা যায়, তিনি তার নিজের বাড়িতেই বিল্ডিং নির্মান করছেন। ইমান আলী তার বিল্ডিং তৈরি দেখে প্রতিহিংসার স্বীকার হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution