• রাত ২:৫১ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে কলেজ ছাত্রীকে অপহরন করে ব্লাক মেইলিংয়ে চেষ্টায় গ্রেফতার -২

সোনারগাঁয়ে কলেজ ছাত্রীকে অপহরন করে ব্লাক মেইলিংয়ে চেষ্টায় গ্রেফতার -২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও জাদুঘরে) ঘুরতে এসে ব্লাক মেইলিংয়ের শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। গতকাল বুধবার দুপুরে সোনারগাঁ রয়েল রিসোর্টের সামনে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

সোনারগাঁ থানা পুলিশ জানায়, গতকাল দুপুরে সোনারগাঁও ডিগ্রী কলেজের এক ছাত্রী তার প্রেমিককে নিয়ে সোনারগাঁও জাদুঘরে ঘুরতে আসে। ঘুরা শেষে বাড়ি ফেরার পথে সোনারগাঁও রয়েল রিসোর্টের সামনে দিয়ে আসার সময় খাসনগর দিঘীরপাড় গ্রামের মৃত ইয়াছিন মিয়ার ছেলে সবুজ, অর্জুন্দী গ্রামের শফি মিয়ার ছেলে সবুজ, কাড়ী মজলিশ গ্রামের আঃ রহমানের ছেলে জামাই কবিরসহ আরো কয়েকজন বখাটে তাদের পথরোধ করে কলেজ ছাত্রীকে জোড় পূর্বক জামাই কবিরের শশুর বাড়িতে একটি কক্ষে আটকে রেখে কিছু আপত্তিকর ছবি তুলে ব্লাক মেইলিং করে কলেজ ছাত্রীর নিকট টাকা দাবি করে। ছাত্রীটি টাকা দিতে অপরাগত হওয়ায় ছাত্রীর ব্যাগ থেকে জোড় করে ৬ শত টাকা ও একটি মোবাইল ফোন কেড়ে নেয়। পরে সুযোগ বুঝে মেয়েটি পালিয়ে এসে কলেজে ফিরে শিক্ষকদের সমস্ত ঘটনা খুলে বললে পুলিশ দিঘিরপাড় গ্রামে অভিযান চালিয়ে জামাই কবির ও মৃত সাসুল হক মেম্বারের ছেলে নাছির ও সবুজকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে বিভিন্ন তবদিরে নাছিরকে ছেড়ে দেয় পুলিশ।  এ ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ছাত্রী অপহরনের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরে ঘটনার সাথে সম্পৃত না থাকায় নাছির নামের একজনকে ছেড়ে দেয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution