দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪৩ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
সোনারগাঁয়ে কলেজ ছাত্রী অপহরণের ৭ দিন পর উদ্ধার গ্রেফতার-১

সোনারগাঁয়ে কলেজ ছাত্রী অপহরণের ৭ দিন পর উদ্ধার গ্রেফতার-১

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের জিআর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের ছাত্রীকে অপহরণের সাতদিন পর থানা পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ অপহরনের অভিযোগে শাকিল নামের একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অপহরনকারীকে শনিবার নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। ১লা জুন সকালে বাড়ির সামনে থেকে সিএনজি যোগে অপহরণ করেছে বলে মামলার এজাহারে জানা যায়।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় অপহৃতের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হামছাদী পূর্ব পাড়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে ও জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের এইচএসসির ছাত্রী মিতা আক্তারকে (১৭) পৌর টিপরদী মাইনকাভিটা গ্রামের আলমগীরের ছেলে শাকিল দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে শাকিলের পরিবারের তার মা -বাবাসহ মেয়ে ফুসলিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল। কলেজ ছাত্রী মিতা আক্তার গত ১লা জুন শনিবার সকালে বাড়ির সামনে থেকে অপহরনকারী শাকিলের বাবা আলমগীর, মা শাহিদা ও শাকিলসহ কয়েকজন মিলে মিতাকে অপহরণ করে সিএনজিযোগে নিয়ে যায়। সাতদিন খোঁজাখুঁজির পর টিপরদি এলাকা থেকে সোনারগাঁ থানার এসআই মীর নাজমুল হাসান গতকাল শনিবার দুপুরে কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে। এ ঘটনায় অপহৃতের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে একটি মামলা গ্রহণ করা হয়েছে। কলেজ ছাত্রীকে উদ্ধারসহ অপহরনকারীদের মধ্যে শাকিল নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution