• রাত ৪:২২ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী সোনারগাঁয়ে কুপিয়ে মহিলা সহ ১০জন আহতের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ১ সোনারগাঁয়ে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট, যাত্রী দূর্ভোগে শেষ নেই সোনারগাঁয়ে আলো দিশারীর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী সভা সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যানের ছেলে রনি ইয়াবাসহ আটক সোনারগাঁয়ে শনিবার সারা দিন যে সব এলাকায় বিদ্যুৎ থাকবেনা ৬৯ এসে কেক কেটে জম্মদিন পালন করলেন রশিদ মোল্লা সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা তিন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার সোনারগাঁয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রী’কে পিটিয়ে হত্যার অভিযোগ সোনারগাঁয়ে সাংবাদিক পরিবারের নিরাপত্তার দাবিতে অবস্থান কর্মসূচী পালন সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আহত অজ্ঞাত মহিলা পরিচয় সনাক্ত সোনারগাঁয়ে আ.লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থীর সমর্থক ৩ পরিবারকে সমাজচ্যুত সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় আহত-১০, বাড়ীঘর ভাংচুর ও লুটপাট ২১ এপ্রিলই শবে বরাত ঢাকা বিভাগের সেরা অফিসারের পুরস্কার পেলেন এস আই আজাদ সোনারগাঁয়ে উদীচী শিল্পীগোষ্ঠী আয়োজিত বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
সোনারগাঁয়ে চার কারুশিল্পীকে সম্মাননা প্রদান

সোনারগাঁয়ে চার কারুশিল্পীকে সম্মাননা প্রদান

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে দেশের বিশিষ্ট চারজন কারুশিল্পীকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে চৈত্র সংক্রান্তির উৎসবে কারুশিল্প ফাউন্ডেশনের সোনারতরী লোকজ মঞ্চে আনুষ্ঠানিক ভাবে কারুশিল্পীদের হাতে এ সম্মাননা তুলি দেয়া হয়। সম্মাননা হিসেবে এক ভড়ি ওজনের একটি স্বর্ণ পদক, নগদ ত্রিশ হাজার টাকা ও সম্মননা সনদ প্রদান করা হয়। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো: আবু হেনা মোস্তফা কামাল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সভাপতিত্বে অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপ পরিচালক রবিউল ইসলাম, ডিসপ্লে অফিসার আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রেশন কর্মকর্তা মোজাম্মিল হক প্রমূখ।

এবছর কাগজের মুখোশ কারুশিল্পে সুবোধ কুমার পাল, ক্ষুদ্র নৃগোষ্ঠির কারুশিল্পে বুই চাং ¤্রা পেয়াং ফ্রে, নকঁশি হাতপাখা কারুশিল্পে সুচিত্রা রানী(মরনোত্তর) ও নকঁশি তালপাতার পাখা শিল্পে আবুল কালাম আজাদ( মরনোত্তর)।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সম্পাদনায় সদ্য প্রকাশিত ‘মানবতার মা-শেখ হাসিনা’ এবং ‘তুমিইতো বাংলাদেশ-শেখ হাসিনা’ শীর্ষক দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয় এবং চৈত্র সংক্রান্তি ও বৈশাখী উৎসব উপলক্ষে এক মনোজ্ঞ লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution