• রাত ১২:৩৬ মিনিট শনিবার
  • ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
সোনারগাঁয়ে চার কারুশিল্পীকে সম্মাননা প্রদান

সোনারগাঁয়ে চার কারুশিল্পীকে সম্মাননা প্রদান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে দেশের বিশিষ্ট চারজন কারুশিল্পীকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে চৈত্র সংক্রান্তির উৎসবে কারুশিল্প ফাউন্ডেশনের সোনারতরী লোকজ মঞ্চে আনুষ্ঠানিক ভাবে কারুশিল্পীদের হাতে এ সম্মাননা তুলি দেয়া হয়। সম্মাননা হিসেবে এক ভড়ি ওজনের একটি স্বর্ণ পদক, নগদ ত্রিশ হাজার টাকা ও সম্মননা সনদ প্রদান করা হয়। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো: আবু হেনা মোস্তফা কামাল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সভাপতিত্বে অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপ পরিচালক রবিউল ইসলাম, ডিসপ্লে অফিসার আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রেশন কর্মকর্তা মোজাম্মিল হক প্রমূখ।

এবছর কাগজের মুখোশ কারুশিল্পে সুবোধ কুমার পাল, ক্ষুদ্র নৃগোষ্ঠির কারুশিল্পে বুই চাং ¤্রা পেয়াং ফ্রে, নকঁশি হাতপাখা কারুশিল্পে সুচিত্রা রানী(মরনোত্তর) ও নকঁশি তালপাতার পাখা শিল্পে আবুল কালাম আজাদ( মরনোত্তর)।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপের সম্পাদনায় সদ্য প্রকাশিত ‘মানবতার মা-শেখ হাসিনা’ এবং ‘তুমিইতো বাংলাদেশ-শেখ হাসিনা’ শীর্ষক দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয় এবং চৈত্র সংক্রান্তি ও বৈশাখী উৎসব উপলক্ষে এক মনোজ্ঞ লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution