• সন্ধ্যা ৬:৪২ মিনিট শুক্রবার
  • ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে হাতি’কে জয়ী করতে একাত্ম জন প্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মো. ইব্রাহিম জনপ্রতিনিধিদের বাড়ি বাড়ি গিয়ে তালা প্রতিকের ভোট প্রার্থনা বিশ্বকাপ ফুটবলের আয়োজক হতে চায় ইউক্রেন সব ডিভাইসের জন্য হবে একটাই চার্জার শুক্রবার থেকে নিষেধাজ্ঞা, ভারতীয়দের মাছ শিকারে আক্ষেপ জেলেদের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের মত বিনিময় সভা সোনারগাঁয়ের বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁয়ে কবরস্থানের জমি রক্ষার দাবিতে মানববন্ধন জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পঞ্চমীঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অমল পোদ্দােরের বস্ত্র বিতরণ বাস উল্টে মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা আহত ১০ সোনারগাঁয়ে নিয়ম নীতি তোয়াক্কা নেই, যত্রতত্র গড়ে উঠেছে কেজি স্কুল দেড় কিঃ মিটারে ১৬ প্রতিষ্ঠান ৩৩ টি দূর্গা পূজা মন্ডব সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট এই হ্রদে নামলেই ‘পাথর’ হয়ে যায় পাখিরা! আশ্চর্যজনক ভাবে বেঁচে থাকে এক বিশেষ প্রজাতির পাখি সোনারগাঁয়ে পঞ্চমীঘাট পুজা মন্ডব শুভ উদ্ধোধন করেন বস্র ও পাট মন্ত্রী বীর প্রতিক গাজী মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায় চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ ভরৎ পূজামণ্ডপ পরিদর্শনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ
সোনারগাঁয়ে দুই সন্তান রেখে প্রবাসীর সাথে গৃহবধূর পলায়ন

সোনারগাঁয়ে দুই সন্তান রেখে প্রবাসীর সাথে গৃহবধূর পলায়ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার দুই সন্তানের জননী প্রবাসী এক যুবকের হাত ধরে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহ বধূর স্বামী সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৮ বছর আগে সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের হাতকোপা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলের সাথে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামের সামিয়া আক্তার মনিরার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। পারিবারিক জীবনে তাদের ৬ বছরের ছেলে ও ৩ বছরের মেয়ের সন্তান রয়েছে। পেশাগত দায়িত্বে সামিয়ার স্বামী  মাঝে মৃধ্যে ঘরের বাহিরে থাকতে হয় সেই সুযোগে হয়তো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে মাহাবুব নামে এক সৌদী প্রবাসীর সাথে পরকীয়ায় জরিয়ে পড়েন। পরকীয়ায় আসক্ত হয়ে প্রায়ই গৃহবধূ মনিরা তার প্রেমিকের সাথে ফোনে দীর্ঘক্ষন কথা বলতো। পরিবারের সদস্যরা তাকে জিজ্ঞেস করলে তার বন্ধু সাথে কথা বলছে বলে উত্তর দিত। বিষয়টি পরিবারের সদস্যরা তেমন গুরুত্ব দেয়নি। হঠাৎ গতকাল ১৪ই সেপ্টেম্বর বুধবার দুপুরে ছেলেকে প্রাইভেট টিউশন থেকে আনতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে সন্ধ্যা অবদী বাড়ি ফিরে না আসায় তার মোবাইলে ফোন দিয়ে ও আত্মীয় স্বজন, বন্ধু বান্ধবসহ সকল জায়গায় খোঁজ করেও না পাওয়ায় সন্দেহ হলে আমরা আলমারী চেক করে দেখেন নগদ দেড় লাখ টাকা ও ১৪ ভরি স্বর্নলংকার ও দামী জামা কাপড় নেই। তখন খোজ নিয়ে জানতে পারি মাহবুব নামে তার প্রেমিকের সাথে সে পালিয়ে গেছে। আমি পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আলোচনা করে আমার স্ত্রী ও টাকা স্বর্নলংকার ফিরে পেতে এবং প্রতারক মাহবুবকে আইনের আওতায় আনতে শরণাপন্ন হলাম।

এব্যাপারে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ভাবে থানার ডিউটি অফিসার মোঃ ইমরান ভুক্তভোগীর বাসায় গিয়ে ঘটনা সম্পর্কে তদন্ত করছেন এবং ঘটনার সত্যতা পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution