• ভোর ৫:০৬ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ে নিখোঁজ গৃহবধুর লাশ ময়মনসিংহে উদ্ধার

সোনারগাঁয়ে নিখোঁজ গৃহবধুর লাশ ময়মনসিংহে উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ থেকে গত ২ মাস আগে নিখোঁজ মিতু আক্তার নামের এক গৃহবধুর লাশ ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ পিবিআই। লাশটি উদ্ধার করে পিবিআই ফেইসবুকের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করে।

মিতু আক্তার পৌরসভা লাহাপাড়া গ্রামের ওহাবের ছেলে বেলায়েতের স্ত্রী। তার বারসাত নামের ৭ বছরের একটি মেয়ে ও রাতুল নামের ১৫ মাসের একটি ছেলে রয়েছে। বেলায়েত বৈদ্যেরবাজার মাছঘাটে মুদি দোকানদারী করে। মিতু বৈদ্যের বাজার এলাকার মোজ্জ্মেল হোসেনের মেয়ে।

এলাকাবাসী জানান, উপজেলা পৌরসভা লাহাপাড়া এলাকা থেকে গত ২৪ শে ফেব্রুয়ারী মিতু আক্তার বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করে। এদিকে, ২৫ শে ফেব্রয়ারী ময়মনসিংহের ত্রিশাল রেললাইনের পাশ থেকে থেকে মিতুর লাশ উদ্ধার করে ময়মনসিংহ পিবিআই। পিবিআইয়ের ধারণা কে বা কাহারা তাকে হত্যা করে লাশটি রেললাইনের পাশে ফেলে গেছে। লাশ উদ্ধার করে পিবিআই তার পরিচয় নিশ্চিত করতে ওই এলাকায় বিভিন্ন পোষ্টার বিলি করে। এদিকে মিতুর লাশের পরিচয় নিশ্চিত করতে না পেরে পিবিআই ময়না তদন্ত শেষে বেয়ারিশ হিসেবে সেখানে লাশ দাফন করে করে দেয়।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকের মাধ্যমে মিতুর ছবি দেখে পিবিআই মিতুর পরিচয় নিশ্চিত করে। পরে পিবিআই সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ মিতুর বাড়িতে খবর পাঠায়। খবর পেয়ে মিতুর স্বামী বেলায়েত ময়মনসিংহ পিবিআইয়ের সাথে যোগাযোগ করে।

মিতুর স্বামী বেলায়েত জানায়, গত ২৪ শে ফেব্রুয়ারী দুপুরে মিতু মোগরাপাড়া চৌরাস্তা যাবে বলে আমার চাচীকে অবহিত করে বাসা থেকে বের হয় এরপর থেকে সে নিখোঁজ হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution