• বিকাল ৪:৪৩ মিনিট সোমবার
  • ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা সোনারগাঁয়ে ইয়াবাসহ মাদক কারবারী আটক সোনারগাঁয়ে ১৫ মামলার স্ট্রিট ডাকাত সেন্টু গ্রেপ্তার বারদি বাজারে আগুন ৩০ লাখ টাকার মালামাল ক্ষতি বাদলকে সাদিপুরবাসীর গণসংবর্ধনা ব্রাজিল যা করেছে, ২৪ বছরে পারেনি কেউ
সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকায় আপন দুই বোনকে পিটিয়ে পৈত্রিক সম্পতি থেকে বিতারিত করার অভিযোগ উঠেছে আপন তিন সহোদরের বিরুদ্ধে। এ ঘটনায় জীবন ও সম্পতির নিরাপত্তা চেয়ে জোয়েনা ফেরদৌসী নামের এ মহিলা সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জুয়েনা ফেরদৌসী উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার আমিনপুর গ্রামে মৃত জাইদুর হোসেন স্ত্রী তিন ছেলে ও দুই মেয়ে রেখে মারা যান। মৃত্যুর আগে জাইদুর হোসেনের কৃষ্ণপুরা গ্রামে দুলালপুর মৌজায় ১৫৪ শতাংশ এনিমি সম্পতি রেখে যান। সেই সম্পতি বর্তমানে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম ভোগ দখল করছেন। অপরদিকে, জাইদুর হোসেন মৃত্যুর আগে আমিনপুর মৌজায় নিজের স্ত্রীর নামে ৩৮ শতাংশ জমি রেখে যান। সে সম্পতি থেকে জাইদুর হোসেনের স্ত্রী তার দুই মেয়েকে ১১ শতাংশ লিখে দেন। বাকি সম্পতি স্ত্রীর নামে থাকাকালিন স্ত্রী মারা যান। জাইদুর ইসলামের স্ত্রী মারা যাওয়ার পর তার তিন ছেলে দুই বোনকে মার লিখে দেওয়া সম্পতি ফেরত নেওয়ার জন্য দুই বোনকে চাপ সৃষ্টি করে। এনিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। তা শর্তেও গতকাল শুক্রবার সকালে জাইদুর হোসেনের তিন ছেলে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম জোড়পূর্বক ভাবে দুই বোনের জমিতে দেয়াল নির্মান করার চেষ্টা করে। এতে বাধা দেন মেয়ে আফসানা ফেরদৌসী। এতে ক্ষিপ্ত হয়ে তিন ভাই ও ভাইয়ের স্ত্রীরা আফসানাকে একা পেয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তিন ভাই পালিয়ে যায়। এ ঘটনায় আফসানার ছোটবোন জুয়েনা ফেরদৌসী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ব্যাপারটি মিমাংশা করার জন্য তাদের ভাইবোনদের থানায় আসতে বলা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution