• রাত ১২:৫৫ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত
সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

সোনারগাঁয়ে বোনদের পিটিয়ে সম্পতি দখলের অভিযোগ ভাইদের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকায় আপন দুই বোনকে পিটিয়ে পৈত্রিক সম্পতি থেকে বিতারিত করার অভিযোগ উঠেছে আপন তিন সহোদরের বিরুদ্ধে। এ ঘটনায় জীবন ও সম্পতির নিরাপত্তা চেয়ে জোয়েনা ফেরদৌসী নামের এ মহিলা সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জুয়েনা ফেরদৌসী উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার আমিনপুর গ্রামে মৃত জাইদুর হোসেন স্ত্রী তিন ছেলে ও দুই মেয়ে রেখে মারা যান। মৃত্যুর আগে জাইদুর হোসেনের কৃষ্ণপুরা গ্রামে দুলালপুর মৌজায় ১৫৪ শতাংশ এনিমি সম্পতি রেখে যান। সেই সম্পতি বর্তমানে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম ভোগ দখল করছেন। অপরদিকে, জাইদুর হোসেন মৃত্যুর আগে আমিনপুর মৌজায় নিজের স্ত্রীর নামে ৩৮ শতাংশ জমি রেখে যান। সে সম্পতি থেকে জাইদুর হোসেনের স্ত্রী তার দুই মেয়েকে ১১ শতাংশ লিখে দেন। বাকি সম্পতি স্ত্রীর নামে থাকাকালিন স্ত্রী মারা যান। জাইদুর ইসলামের স্ত্রী মারা যাওয়ার পর তার তিন ছেলে দুই বোনকে মার লিখে দেওয়া সম্পতি ফেরত নেওয়ার জন্য দুই বোনকে চাপ সৃষ্টি করে। এনিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। তা শর্তেও গতকাল শুক্রবার সকালে জাইদুর হোসেনের তিন ছেলে সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম ও রফিকুল ইসলাম জোড়পূর্বক ভাবে দুই বোনের জমিতে দেয়াল নির্মান করার চেষ্টা করে। এতে বাধা দেন মেয়ে আফসানা ফেরদৌসী। এতে ক্ষিপ্ত হয়ে তিন ভাই ও ভাইয়ের স্ত্রীরা আফসানাকে একা পেয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তিন ভাই পালিয়ে যায়। এ ঘটনায় আফসানার ছোটবোন জুয়েনা ফেরদৌসী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ব্যাপারটি মিমাংশা করার জন্য তাদের ভাইবোনদের থানায় আসতে বলা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution