দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
সোনারগাঁয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা এসপি হারুন অর রশিদের

সোনারগাঁয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা এসপি হারুন অর রশিদের

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ মাদক, সন্ত্রাস আর চাঁদাবাজির সাথে জড়িতদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, এ সকল কাজে যদি কেউ জড়িত থাকে আপনারা স্থানীয় পুলিশ প্রশাসনকে জানাবেন, তাৎক্ষনিক ব্যাবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা, এমনকি সরকারী দলেরও যদি কেউ যুক্ত থাকেন তার ব্যাপারেও জিরো টলারেন্স থাকবে। প্রজন্ম সোনারগাঁ এর সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তারের উদ্যোগে এলাকার এতিম, দুস্থ, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধাদের সন্মানে ইফতারপূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি এ ধরনের সামাজিক সংগঠন ও এর উদ্যোক্তাদের স্বাগত জানাই, যারা সমাজের কল্যানের জন্য কাজ করে। এ সময় তিনি প্রজন্ম সোনারগাঁও এর যেকোন জনহিতকর কর্মসূচিতে তার পক্ষ থেকে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।

বিশেষ অতিথির মধ্যে বক্তব্যে করেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমরা নারায়নগঞ্জের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। এজন্য সন্ত্রাসী ও তাদের গডফাদারদের আমরা সামাজিকভাবে প্রতিহত করব। বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জ জেলা অন্য যেকোন সময়ের চেয়ে ভাল আর এটি সম্ভব হয়েছে পুলিশ প্রশাসনের সহযোগিতায়। জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সন্ত্রাস ও চাদাবাজদের বিরুদ্ধে গৃহীত পুলিশের সকল পদেক্ষেপকে স্বাগত জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনী, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাজু সাহা, সোনারগাঁও প্রেস ক্লাবের সেক্রেটারি আল আমিন তুষার, সোনারগাঁ সংঘের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ গিয়াস উদ্দিন, সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আশরাফুর জামান অপু হোসেন, সোনারগাঁও জি আর কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া, প্রজন্ম সোনারগাঁ এর সাধারন সম্পাদক রবিউল হুসাইনসহ স্থানীয় রাজনীতিক, সংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। ইফতারের পূর্বে মুনাজাত পরিচালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোঃ রেজাউল হোসাইন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution