• রাত ৯:২৫ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত
সোনারগাঁয়ে মিতু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সোনারগাঁয়ে মিতু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার পৌরসভার লাহাপাড়া এলাকার বেলায়েতের স্ত্রী মিতু হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে সোনারগাঁ জিআর ইনষ্টিটিউশন ২০১০ ব্যাচের ছাত্রছাত্রীরা। বুধবার সকালে তারা সোনারগাঁ জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে এ মানব বন্ধন করে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মিতুর বাবা মোজাম্মল হোসেন, কাউন্সিলর দুলাল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিকসহ ২০১০ ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রীরা।

মানব বন্ধনে মিতুর বাবা মোজাম্মেল হোসেন বলেন, গত ২৪ ফেব্রুয়ারী দুপুর বেলা তার মেয়ে মিতু চৌরাস্তা যাবে বলে শশুরবাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরের দিন ময়মনসিংহ ত্রিশাল থানা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মিতুর মৃত্যু নিয়ে একটি রহস্য সৃষ্টি হয়েছে। আমরা প্রশাসনের কাছে আশা করি তারা সঠিক তদন্তের মাধ্যমে মিতু হত্যার সঠিক রহস্য উৎঘাটন করে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করুক। যাতে বাংলাদেশে এভাবে আর কোন মিতুন মৃত্যু না হয়। আর যাতে কোন পরিবার যেন মা-মেয়ে হারা না হয়।

এসময় তার সহপাঠিরাও মিতু হত্যার সঠিক তদন্ত ও দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন।

উল্লেখ. গত ২৪ ফেব্রুয়ারী পৌরসভার লাহাপাড়া শশুরবাড়ি থেকে মোগরাপাড়া চৌরাস্তা যাবে বলে মিতু বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার ২মাস পর তার স্বজনরা সোনারগাঁ থানা পুলিশের মাধ্যমে জানতে পারে ময়মনসিংহ ত্রিশাল থানায় মৃত্যুর লাশ উদ্ধার করেছে সেখানকার থানা পুলিশ। সে সময় মিতুর পরিচয় সনাক্ত করতে না পেরে ত্রিশাল থানা পুলিশ ময়না তদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে ময়মনসিংহে মিতুর লাশ দাফন করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে মিতুর নিখোঁজের সংবাদ দেখে ত্রিশাল থানা পুলিশ সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করে। পরে মিতুর স্বামী বেলায়েত ত্রিশাল থানায় গিয়ে মিতুর ছবি দেখে মিতুর লাশের পরিচয় নিশ্চিত করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution