• রাত ১১:৩২ মিনিট শনিবার
  • ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত অভিনেত্রী শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী ওমিক্রন থেকে বাঁচতে যেসব খাবার বেশি খেতে হবে আসামিই চালাচ্ছিলেন সোনারগাঁ পুলিশের সেই গাড়ি সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে গার্মেন্ট শ্রমিকদের মহাসড়ক অবরোধ
সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামে সৎ মায়ের হাতে নির্যাতনে ৭ বছরের শিশু কে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে ওই শিশুর মা উল্লেখ করেন, উপজেলার সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামের মুল্লুকচাঁনের ছেলে সৌদী প্রবাসী আল আমিনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই পুত্র সন্তান মোহাম্মদ ও আব্দুল আজিজ ও একটি কন্যা সন্তান সামিয়ার জন্ম হয়। তাদের পারিবারিক কলহের কারণে তাকে রেখে তার স্বামী আরো একটি বিয়ে করে। বিয়ের পর তাকে তার বাবার বাড়ি রূপগঞ্জে পাঠিয়ে দেয়। পারিবারিক কারনে তার দ্বিতীয় স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গত এক মাস পূর্বে সে বিদেশ থেকে মোবাইল ফোনে সীমা আক্তার নামের এক মহিলাকে বিয়ে করে। বিয়ের পর তার স্বামীর অনুপস্থিতিতে তার দুই ছেলে ও এক মেয়ে সামিয়াকে কারনে অকারনে মারধর করে। গত শুক্রবার বিকেলে তার স্বামী আল আমিনের নির্দেশে তার মেয়ে সামিয়াকে রুটি তৈরির কাঠের বেলুন দিয়ে পিটিয়ে আহত করে। পাশর্^বর্তী বাড়ির লোকজন ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর শিশু সামিয়ার নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানার অভিযোগ দায়ের করেছেন।

টিপুরদী গ্রামের বাসিন্দা ও পঞ্চচায়েত কমিটির সভাপতি আঃ খালেক প্রধান জানান, সামিয়ার বাবা বিদেশ থাকে। তার বাবার অনুপস্থিতিতে তার সৎ মা বিভিন্ন সময়ে শারিরিকভাবে নির্যাতন করে। সৎ মায়ের নির্যাতনে ওই শিশু মেয়েটি অসুস্থ্য হয়ে পড়েছে। মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে নির্যাতনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution