• রাত ১১:২২ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নিখোঁজের ৩০ঘন্টা পর ঝোপ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার মৎস্যজীবী দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে দোয়া মাহফিল ভাইকে সরিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন চুম্মা বাবুল সোনারগাঁয়ে ভূমিদস্যুদের কান্ড: কৃষিবিদকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ জিতলো রয়েল চেলেঞ্জার সনমান্দী, স্বস্তিতে চেয়ারম্যান জিন্নাহ সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ
সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামে সৎ মায়ের হাতে নির্যাতনে ৭ বছরের শিশু কে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে ওই শিশুর মা উল্লেখ করেন, উপজেলার সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামের মুল্লুকচাঁনের ছেলে সৌদী প্রবাসী আল আমিনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই পুত্র সন্তান মোহাম্মদ ও আব্দুল আজিজ ও একটি কন্যা সন্তান সামিয়ার জন্ম হয়। তাদের পারিবারিক কলহের কারণে তাকে রেখে তার স্বামী আরো একটি বিয়ে করে। বিয়ের পর তাকে তার বাবার বাড়ি রূপগঞ্জে পাঠিয়ে দেয়। পারিবারিক কারনে তার দ্বিতীয় স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গত এক মাস পূর্বে সে বিদেশ থেকে মোবাইল ফোনে সীমা আক্তার নামের এক মহিলাকে বিয়ে করে। বিয়ের পর তার স্বামীর অনুপস্থিতিতে তার দুই ছেলে ও এক মেয়ে সামিয়াকে কারনে অকারনে মারধর করে। গত শুক্রবার বিকেলে তার স্বামী আল আমিনের নির্দেশে তার মেয়ে সামিয়াকে রুটি তৈরির কাঠের বেলুন দিয়ে পিটিয়ে আহত করে। পাশর্^বর্তী বাড়ির লোকজন ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর শিশু সামিয়ার নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানার অভিযোগ দায়ের করেছেন।

টিপুরদী গ্রামের বাসিন্দা ও পঞ্চচায়েত কমিটির সভাপতি আঃ খালেক প্রধান জানান, সামিয়ার বাবা বিদেশ থাকে। তার বাবার অনুপস্থিতিতে তার সৎ মা বিভিন্ন সময়ে শারিরিকভাবে নির্যাতন করে। সৎ মায়ের নির্যাতনে ওই শিশু মেয়েটি অসুস্থ্য হয়ে পড়েছে। মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে নির্যাতনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution