• সকাল ৯:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের বিশেষ চেকপোস্ট ৯ বছরে অনেক উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ. এমপি খোকা ঢাকা-নারায়ণগঞ্জ রেলপথে বাড়তে যাচ্ছে ট্রেনের সংখ্যা আগামী নির্বাচনে জাতীয় পার্টি হবে নিয়ামক শক্তি, লিয়াকত হোসেন খোকা এমপি বারদি জাতীয়পার্টির কর্মী সভা অনুষ্ঠিত ১১৯ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা
প্রিয়াঙ্কা ও নিক জোনাসের আংটি বদল

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের আংটি বদল

Logo


বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন আমেরিকান সংগীতশিল্পী-অভিনেতা নিক জোনাসের বাগদত্তা। তাদের বাগদানের খবর ছড়িয়ে দিয়েছে মার্কিন গণমাধ্যমগুলো। এসব প্রতিবেদন অনুযায়ী, গত সপ্তাহে যুক্তরাজ্যের লন্ডনে প্রিয়াঙ্কার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক। সেখানে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিনের অনুষ্ঠান হচ্ছিল। ধারণা করা হচ্ছে, এ বছরের শেষপ্রান্তে বিয়ের বন্ধনে জড়াবেন তারা। যদিও তাদের কেউই এখনও বাগদান নিয়ে মুখ খোলেননি।

পিপল ডটকম জানিয়েছে, নিউ ইয়র্কের অলঙ্কার সামগ্রীর জন্য প্রসিদ্ধ টিফানির একটি শোরুম থেকে বাগদানের আংটি কিনেছেন নিক জোনাস। একটি সূত্র জানিয়েছে, ‘তারা খুব খুশি। পরিবার ও বন্ধুবান্ধব নিককে আগে কখনও এতটা খুশি দেখেনি। তারাও এ নিয়ে উচ্ছ্বসিত। প্রিয়াঙ্কার ব্যাপারে খুবই সিরিয়াস তিনি।’
লন্ডনে জন্মদিনে নিক ও তার ভাইদের সঙ্গে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সেদিন তোলা ভারতীয় এই অভিনেত্রীর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।
এদিকে শুক্রবার (২৭ জুলাই) সকালে বলিউড পরিচালক আলি আব্বাস জাফর জানান, তার ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। এর কারণ জানাতে গিয়ে পরোক্ষভাবে প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কের কথা উল্লেখ করেছেন তিনি।
টুইটে আলি আব্বাস জাফর লিখেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া আমাদের ‘ভারত’ ছবির সঙ্গে আর নেই। খুবই বিশেষ কারণে তিনি সরে গেছেন। নিজের সিদ্ধান্তের কথা শেষ মুহূর্তে আমাদেরকে জানিয়েছেন প্রিয়াঙ্কা। আমরা তার এই বিশেষ কারণ নিয়ে অনেক খুশি। ‘ভারত’ টিমের শুভকামনা রইলো। তার জীবনে ভালোবাসা ও সুখের বন্যা বয়ে যাক।’

দুই মাসেরও বেশি সময় ধরে প্রিয়াঙ্কা ও নিকের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছে। গত মে মাস থেকে তাদের প্রেমের গুঞ্জন চলছে। কারণ বেশকিছু অনুষ্ঠানে তারা একসঙ্গে অংশ নিয়েছেন।
গত মাসে প্রিয়াঙ্কার সঙ্গে বেড়াতে ভারতে আসেন নিক জোনাস। তখন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সঙ্গে পরিচিত হন নিক। আকাশ আম্বানিরে বাগদান অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি গোয়ায় ঘুরেছেন দু’জনে। সেখানে তাদের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ ও কাজিন পরিণীতি চোপড়া। ভারত থেকে নিক জোনাসের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানে ভিলাম্যাক্স উৎসবে সংগীত পরিবেশন করেন নিক।
সম্প্রতি নিউ ইয়র্ক সিটিতে প্রিয়াঙ্কা ও নিক জোনাস একে অপরের হাত ধরে ঘুরে বেড়ান। একইসঙ্গে পাশাপাশি সাইকেলও চালিয়েছেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন নিকের বড় ভাই জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। এরপর নিকের আরেক বড় ভাই কেভিন জোনাস, তার স্ত্রী ড্যানিয়েল জোনাস ও তাদের সন্তান অ্যালেনা জোনাস ও ভ্যালেন্টিনা জোনাসের সঙ্গে সময় কাটিয়েছেন প্রিয়াঙ্কা। নিকের ছোট ভাই ফ্রাঙ্কি জোনাসের সঙ্গেও আড্ডা দেন তিনি।প্রিয়াঙ্কা ও নিককিছুদিন আগে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকের কাজিনের বিয়েতে কেভিন জোনাস, ড্যানিয়েল ও তাদের সন্তানদের সঙ্গে পরিচিত হন প্রিয়াঙ্কা। নিকের পরিবারের অন্য সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় এই তারকার ফলোয়ার হয়েছেন। তাছাড়া আমেরিকায় বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়েছেন তারা।
২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। ওই অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন তারা। এরপর তাদের মধ্যে সখ্য গড়ে ওঠার গুজব ছড়ায়। এ বছরের মেট গালায় একই টেবিলে বসে দু’জন আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে।
গত ২৫ মে হলিউড বৌলে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’ একসঙ্গে উপভোগ করেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এর পরদিন লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে বেসবল খেলা দেখতে যান তারা। তারপর সাগরে ভাসা ইয়টে বন্ধুদের সঙ্গে আরাম-আয়েশ করে সময় কেটেছে তাদের।
দু’জনের কেউই সম্পর্কের ব্যাপারে পরিষ্কার করে কিছু না বললেও বোঝা যাচ্ছিল প্রিয়াঙ্কা ও নিক জোনাস ঠিকই প্রেমের সাম্পানে ভাসছেন।
২৫ বছর বয়সী নিক এর আগে বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজার সঙ্গে প্রেমের গুজব শোনা গেছে। দু’জনের কেউই আগে বিয়ে করেননি।
‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা এখন মুম্বাইয়ে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজে ব্যস্ত। এতে আরও অভিনয় করছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। ৩৬ বছর বয়সী এই তারকার হাতে আরও আছে হলিউডের ছবি ‘ইজ নট ইট লাভ?’ এতে তার সহশিল্পী হলিউড তারকা লিয়াম হেমসওর্থ ও রেবেল উইলসন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution