• রাত ৩:০৩ মিনিট সোমবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ সোনারগাঁয়ে র‍্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা বেঙ্গালুরুতে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ১১ বাংলাদেশির কারাদণ্ড সোনারগাঁয়ে বিশ্ব মেডিটেশন দিবস পালন সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ‘মানুষ মানুষের জন্য’ এই বাণীকে বুকে ধারণ করে আজ ২২ জানুয়ারি রোটারি ক্লাব অব ঢাকা অরোরা এবং রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল-এর উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মায়াদ্বীপে সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর জেলে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘মায়াদ্বীপ শিশু পাঠশালা’র ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে শীতবস্ত্ৰ ১৫০টি কম্বল; বাগমুছা গ্রামে ঋষি সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘ঋষিপাড়া মন্দির পাঠশালা’র শিক্ষার্থীদের এবং মেঘনা নদীর শাখা মেনিখালিতে বেদে সম্প্রদায়ের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত স্কুল ‘বেদেবহর ভাসমান পাঠশালা’র (নৌকা স্কুল) ১৫০ জন শিক্ষার্থী এবং সুবিধাবঞ্চিত অন্যান্য মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও ঋষিপাড়া পাঠশালায় শিক্ষার্থীদের পানি পানের জন্য পাঠশালায় একটি টিউব ওয়েল স্থাপন করা হয়েছে।
দিনব্যাপী এ কার্যক্রমে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র প্রেসিডেন্ট রোটারিয়ান অনুপমা চক্রবর্তী এবং রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল-এর প্রেসিডেন্ট রোটারিয়ান সুচিত্রা রাণী কুন্ডু। একেএস এর যৌথ উদ্যোগে মাল্টি সার্ভিস প্রোজেক্ট-এর অংশ এই মানবিক কার্যক্রম।
রোটারি ক্লাব অব অরোরার আয়োজনে একটি সিগনেচার প্রজেক্ট হিসেবে টিউবওয়েলের উদ্ভোধন করেন চার্টার ও বর্তমান প্রেসিডেন্ট অনুপমা চক্রবর্তী। এ সময় চার্টার সদস্য খন্দকার সোহেল ও কোষাধ্যক্ষ সঞ্জয় কর্মকার সহ রোটারি প্রাঙ্গণের আরো কিছু সদস্য, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর উপদেষ্টা ব্যাংকার মো. মতিউর রহমান, উদীচী শিল্পীগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution