• রাত ১:১৬ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত
‘অনস্ক্রিন চুমুতে আপত্তি, তবে বিশেষ এক নায়কের জন্য রাজি’

‘অনস্ক্রিন চুমুতে আপত্তি, তবে বিশেষ এক নায়কের জন্য রাজি’

Logo


আপনি যদি সিনেমাপ্রমী হয়ে থাকেন, তা হলে নিশ্চয়ই ‘বাহুবলী’ দেখেছেন? সিনেমাটির নায়িকা তামান্না ভাটিয়াকে মনে আছে নিশ্চয়ই? জানলে অবাক হবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা যে কোনও ছবিতে সই করার আগে অদ্ভুত এক শর্ত দেন। কিন্তু কী সেই শর্ত?

জানা গেছে, অনস্ক্রিন কোনো চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। তবে এ শর্ত কিন্তু সব নায়কের ক্ষেত্রে নয়। একজন বলিউড হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি আছেন বাহুবলির এই নায়িকা।

Rittik

তামান্না শেয়ার করেছেন, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তার দেখা হয়েছিল। একেবারেই ফ্যান গার্ল মোমেন্ট ছিল তার জন্য। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন তিনি। কেরিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন তামান্না।

হৃতিক তার কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে কনট্র্যাক্টে কোনো রকম শর্ত রাখতে রাজি নন তামান্না ভাটিয়া।

এসআর/এমএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution