• সকাল ৯:৫৫ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
আবারও মা হচ্ছেন কারিনা

আবারও মা হচ্ছেন কারিনা

Logo


এই তো কয়েক বছর আগেও সন্তান জন্মদানের ব্যাপারে অনাগ্রহের কথা জানিয়েছিলেন কারিনা কাপুর খান। অথচ এখন মা হিসেবে তার জনপ্রিয়তা, নায়িকা কারিনার চেয়ে কোনো অংশেই কম নয়। বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ গত ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন। সাইফ-কারিনার ওই পুত্রের নাম তৈমুর আলী খান। তবে ২ বছর পর আবারও মা হতে চলেছেন কারিনা। তবে বাস্তবে নয় সিনেমার চরিত্রে মায়ের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন কারিনা কাপুর খান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন তারা। ‘নতুন এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন।

karina1

সূত্রটি আরো জানায়, ‘২০০৬ সালে ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘কি অ্যান্ড কা’ সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা কাপুর। তারপর থেকেই করন জোহর চাচ্ছিলেন কারিনা ধর্মা প্রোডাকশনে ব্যানারে কাজ করুক। কিন্তু মাতৃত্বজনিত কারণে তা আর হয়ে উঠেনি। এখন দুজনেই একত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। আর নতু্ন এই সিনেমাটি পরিচালনা করবেন রাজ মেহতা।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘বীরে দ্য ওয়েডিং’। এতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন মুক্তি পাবে সিনেমাটি।সুত্র জাগো নিউজ


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution