দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪৩ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
ইরানি মডেলের সৌন্দর্যে বলিউড তোলপাড়

ইরানি মডেলের সৌন্দর্যে বলিউড তোলপাড়

বলিউডে নাকি তার মতো সুন্দরী অভিনেত্রী আগে দেখা যায়নি। তাও আবার তিনি ভারতীয় কেউ নন, ইরানি জন্ম নেওয়া এক মডেল। ডানা কাটা এই পরির নাম এলনাজ নওরোজি।

আনন্দবাজার জানায়, নেটফ্লিক্সের সেক্রেড গেমস সিরিজে  নওয়াজউদ্দিনের বিপরীতে অভিনয় করছেন এলনাজ। ইতিমধ্যে তিনি উর্দু ও পাঞ্জাবি সিনেমাতে কাজ করেছেন।

ইরানে জন্মালে এই সুন্দরী মডেল বড় হয়েছেন জার্মানিতে। ১৫ বছর বয়সেই শুরু করেন মডেলিং। সেখানে বিজ্ঞাপনে কাজ করে প্রশংসিত হন।

তবে জার্মানি ছেড়ে তিনি পাকিস্তান ও ভারতের দর্শকদের বুক ঝড় তুলেছেন তার সৌন্দর্য দিয়ে। সিনেমা, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে নিজেকে মেলে ধরছেন একটু একটু করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে, বলিউডের ‘মোস্ট বিউটিফুল অ্যাকট্রেস’তিনি। বলিউড ছবিতে এত সুন্দর অভিনেত্রীকে নাকি কমই দেখা গিয়েছে।

মিটু আন্দোলনের সময় প্রতিবাদী ভূমিকা রাখেন এলনাজ নওরোজি।  ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমায় অডিশন দিতে গিয়ে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি।

তার অভিযোগ, চিত্রনাট্য শোনানোর জন্য প্রায়ই এলনাজকে পাতিয়ালার একটি হোটেলে ডেকে পাঠাতেন পরিচালক বিপুল শাহ। তার শরীরের নানা জায়গা স্পর্শ করার চেষ্টা করতেন, এমনকি জোর করে চুমু খাওয়ার চেষ্টাও করেন বিপুল।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution