• সকাল ৬:৪১ মিনিট রবিবার
  • ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্বামীর অবৈধ সম্পর্কের কথা বলে স্ত্রী কে ডেকে নিয়ে ধর্ষণ সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া
ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

Logo


চুপ চুপকে চুপ চুপকে।

বলিউডের সঙ্গে ক্রিকেটের সংযোগ বরাবরই বেশ গভীর। এতদিন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং ঈশা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল বি টাউনে। প্রেমের কথাও শোনা গিয়েছে। তবে দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি আছেন দু’জনে। চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

ঈশার বন্ধু সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

যদিও পরস্পরের এই ঘন প্রেমের কথা তাঁরা মোটেও স্বীকার করেন না। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা অনেকটা দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই পছন্দ করেন।

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। কিন্তু হার্দিক আর ঈশা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে কিছু স্বীকার করতে চান না। ঈশার বন্ধু জানান, সব্বার ‌আড়ালে নাকি আরও কাছাকাছি আসতে চাইছেন এই দুই তারকা। একটা পার্টিতে নাকি দু’জনের আলাপ হয়েছিল, আর তারপরই ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই চলছে, লাভিডাভি কাপলের রোম্যান্স।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution