• সকাল ৯:৪২ মিনিট বুধবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়ার ইন্তেকাল বন্দরে বিষপানে কৃষকের আত্মহত্যা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ভোটের মাঠে ভাইয়ের বদলা নিতে ভাই সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়নি ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সোনারগাঁয়ে মাদক মামলায় ১ জনের ৬ মাসের কারাদন্ড চেয়ারম্যান মাসুমকে পুনরায় বিজয়ী করতে মত বিনিময় সভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আগের চেয়ে অনেক শক্তিশালী.. কায়সার সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী নৌকা মনোনয়ন প্রার্থী নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী সোনারগাঁয়ে জাতীয়পার্টির ৩ প্রার্থী ১০০ কোটি টাকা খরচের পর বাতিল ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে শেখ রাসেলের জম্মদিনে সোনারগাঁয়ে শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নৌকার প্রতিকের মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম চেয়ারম্যান মাসুমের বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি নেই পিরোজপুর ইউপিতে সোনারগাঁয়ে হত্যার সন্দেহভাজন যুবক সাদ্দাম রিমান্ডে সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় শতভাগ নেগেটিভ সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত
ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

Logo


চুপ চুপকে চুপ চুপকে।

বলিউডের সঙ্গে ক্রিকেটের সংযোগ বরাবরই বেশ গভীর। এতদিন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং ঈশা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল বি টাউনে। প্রেমের কথাও শোনা গিয়েছে। তবে দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি আছেন দু’জনে। চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

ঈশার বন্ধু সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

যদিও পরস্পরের এই ঘন প্রেমের কথা তাঁরা মোটেও স্বীকার করেন না। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা অনেকটা দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই পছন্দ করেন।

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। কিন্তু হার্দিক আর ঈশা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে কিছু স্বীকার করতে চান না। ঈশার বন্ধু জানান, সব্বার ‌আড়ালে নাকি আরও কাছাকাছি আসতে চাইছেন এই দুই তারকা। একটা পার্টিতে নাকি দু’জনের আলাপ হয়েছিল, আর তারপরই ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই চলছে, লাভিডাভি কাপলের রোম্যান্স।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution