• রাত ৯:১৪ মিনিট মঙ্গলবার
  • ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের জম্মদিনে মান্নানের উদ্যোগে দোয়া সোনারগাঁয়ে ১০ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে রাস্তার নির্মান কাজের শুভ উদ্ধোধন জিয়াউর রহমানের জম্ম বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরন স্কুল-কলেজ খোলা নিয়ে যা ভাবছে সরকার অসহায় দুস্থ শীতার্ত মানুষের জন্য জনপ্রতিনিধিদের কম্বল বিতরণ এমপি খোকার সোনারগাঁ থানায় জিডি, অভিযোগ ও মামলা করতে বিনিময় লাগে না..ওসি রফিকুল ইসলাম খোকা মহাজোটের এমপি হয়ে বিএনপি-জামায়াতকে প্রতিষ্ঠিত করছে.. রফিকুল ইসলাম নান্নু মায়াদ্বীপে শীতবস্ত্র বিতরণ দেওয়ান শরীফ চেয়ারম্যান হলে জনগণের কল্যাণে কাজ করিবে রফিকুল ইসলাম নান্নু যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল এর সুস্থতা কামনায় সোনারগাঁয়ে দোয়া সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত সোনারগাঁও পৌরসভার ৩নং ওয়ার্ডে কর্মীসভা মুজিবুরের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন সজিবের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রদল কর্মী নিয়ে মানববন্ধনে যোগদান জেলা বিএনপির মানববন্ধনে মান্নানের নির্দেশে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহন এম্পায়ার স্টিল ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার’র ছোট ভাইয়ের ইন্তেকাল
এ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প

এ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প

Logo


নিজের পরিবারেই আশ্রিত হয়ে বেড়ে ওঠে এলিফ। জন্মের আগেই এলিফের মা মেলেক বিতাড়িত হন তাঁর বাড়ি থেকে। এলিফের বাবা কেনান বাড়ি থেকে বের দেন মেলেককে। শুরু হয় মেলেকের একাকী জীবনসংগ্রাম। একাকীই থাকতেন মেলেক। কিন্তু নিজের মেয়ে এলিফের কথা ভেবে তিনি বিয়ে করেন বেইসেল নামের এক লোককে। কিন্তু নিষ্ঠুর জুয়াড়ি বেইসেলের পাশবিক অত্যাচারে মেলেক অসুস্থ হয়ে পড়েন। এলিফকে শিশু পাচারকারীদের কাছে বিক্রি করার সিদ্ধান্ত নেন বেইসেল।

এখানেই এলিফের গল্প শেষ হয়ে যায় না। এলিফের মা মেলেক জেনে যান যে এলিফকে শিশু পাচারকারীদের হাতে তুলে দিতে যাচ্ছেন বেইসেল। মেলেক এলিফকে বাঁচান। কিন্তু এলিফ বেড়ে ওঠে একটি অবহেলিত মেয়ে হিসেবে। এদিকে বেইসেল এক কুটিল নারীকে বিয়ে করেন। এলিফের জীবনটা হয়ে ওঠে আরও কষ্টের।

এভাবেই এলিফ শৈশব থেকেই এক সংগ্রামী জীবন শুরু করে। এলিফের এই সংগ্রামী জীবন নিয়ে তৈরি হয়েছে তুর্কি ধারাবাহিক ‘এলিফ’। বাংলায় ডাবিং করে এটি আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে প্রচারিত হবে দীপ্ত টিভিতে। পরদিন দুপুর ১২টা ১০ মিনিটেও দেখা যাবে এটি। সপ্তাহের প্রতিটি দিনেই একই সময়ে প্রচারিত হবে এটি।

দীপ্ত টিভি সূত্র জানিয়েছে, টেলিভিশনটির নিজস্ব ডাবিং টিমের আন্তরিক পরিচর্যায় গল্পটি হয়ে উঠেছে আরও প্রাণবন্ত ও আকর্ষণীয়। অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস চৌধুরী, ইব্রাহিম খলিল, তানজিনা রহমান, মো. ফরহাদ হোসেন, শামীমা সুলতানা ও শামীমা আক্তার।

কণ্ঠাভিনেতা ও কণ্ঠাভিনয় পরিচালক হিসেবে কাজ করেছেন মেরিনা মিতু। সেখানে কণ্ঠ দিয়েছেন নাহিদ আখতার (এলিফ), জয়শ্রী মজুমদার (মেলেক শিমশেক), শোভন দাস (কেনান এমিরওলু), তানিয়া পাটোয়ারী (আরজু এমিরওলু), রাফিকুল সেলিম (বেইসেল শিমশেক), নাদিয়া ইকবাল (তুইচে এমিরওলু), ইরা রহমান (আলিয়ে এমিরওলু), শাহরিয়ার রানা (সেলিম এমিরওলু), ইন্দ্রানী ঘটক (জেইনেপ শিমশেক), অভিক সাহা (মুরাত), মেহবুবা মিনহাজ (আইশে)।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution