• সন্ধ্যা ৬:১৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোশারফ হোসেনের সুস্থতা কামনায় মাহমুদা আক্তারেরর দোয়া জেলা বিএনপির আহবায়ক কমিটিকে মান্নানের বাড়িতে ডেকে শুভেচ্ছা গ্রাহকদের এনআইডি কার্ড নিয়ে সোনালী ব্যাংকে তলব মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত
নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে । সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution