• রাত ৯:৪৯ মিনিট মঙ্গলবার
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা !
নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে । সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution