• সকাল ৬:০৮ মিনিট রবিবার
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন অবৈধ ও বকেয়া গ্যাস বিলের কারণে বিভিন্ন এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সোনারগাঁয়ে পশু ও পশু খাদ্যের প্রদর্শনী আওয়ামীলীগের কারনেই বারবার আওয়ামীলীগ বিভক্ত.. কায়সার হাসনাত
নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে । সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution