• সকাল ৯:০১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী চেয়ারম্যান পদ-প্রার্থী সোহাগ রনির উদ্যোগে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন জাতীয়পার্টির নেতাকর্মীদের নিয়ে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন মান্নানের নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনে হাজারো নেতাকর্মী
প্রভাসের পোশাকের জন্য ব্যয় ৬ কোটি!

প্রভাসের পোশাকের জন্য ব্যয় ৬ কোটি!

Logo


জীবনে অভিনেতা হতে না চাওয়া প্রভাসই এখন ভারতের অন্যতম বড় তারকা। আর তাই তার ভক্তরা অপেক্ষায় থাকেন কবে আসবে প্রভাস অভিনীত নতুন ছবি। প্রভাসের বহুল প্রতীক্ষিত রোমান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। ভালোবাসা দিবসে এ সিনেমায় নিজের ঝলক দেখিয়ে ভক্তদের উজ্জীবিত করেছিলেন এ সুপারস্টার। সেই ২০১১ সালে তেলেগু হিট ‘মিস্টার পারফেক্ট’ দিয়ে রোমান্টিক হিরো হিসেবে নজর কেড়েছিলেন প্রভাস। এক দশক প্রতীক্ষার পর ফের সেই রূপে ‘রাধে শ্যাম’ সিনেমায় হাজির হচ্ছেন তিনি। এতে প্রভাসের নায়িকা হিসেবে দেখা যাবে পূজা হেজতে।

আর এই ছবিতে তিনি আলোচনায় এসেছেন তার পোশাক-পরিচ্ছদ নিয়ে। জানা গেছে, ‘রাধে শ্যাম’ সিনেমায় তার পোশাক-পরিচ্ছদেই শুধু ব্যয় ধরা হয়েছে ৬ কোটি রুপি। 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা বলছে, সিনেমায় দর্শকের জাদুকরি অভিজ্ঞতার জন্য কোনো ছাড় দিতে চান না প্রযোজকেরা। পোস্টার থেকে টিজার সে প্রমাণ দেয়। ইউরোপের দারুণ সব লোকেশনে সিনেমার শুটিং হয়েছে আর প্রভাসের স্টাইলিশ পোশাক প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে সিনেপ্রেমীদের।

সিনেমায় সত্তর দশকের ঐতিহ্যিক পোশাকে দেখা যাবে প্রভাসকে, যে পোlশাক এখন সহজলভ্য নয়। কস্টিউমের বিবেচনায়, ‘রাধে শ্যাম’ প্রভাসের অন্যতম ব্যয়বহুল প্রকল্প।

এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা যাবে প্রভাসকে। সবশেষ সিনেমাগুলোতে প্রভাসকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে আর রোমান্টিক দৃশ্যে সবশেষ দেখা গেছে ‘মিস্টার পারফেক্ট’ সিনেমায়। অবশ্য ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিং’ সিনেমায় লাভার বয় হিসেবে দেখা যায় প্রভাসকে। 

গত বছর প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। প্রভাসের ক্যারিয়ারের ২০তম ছবি ‘রাধে শ্যাম’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার এবং পরিবেশন করছেন গুলশান কুমার ও টি-সিরিজ। এই ছবিটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি,তেলেগু ও তামিল।

বক্স অফিসে প্রভাসের শেষ ছবি ছিল সাহু। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে ব্যর্থ হয় এই ছবিটি। তবে ‘রাধে শ্যাম’ প্রভাসের ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দেবে বলে আশাবাদী তার অনুরাগীদের। ২০২১-এর ৩০ জুলাই মুক্তি পাবে প্রভাসের ‘রাধে শ্যাম’।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution