• ভোর ৫:৫০ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
ফোক গানেও অনবদ্য সিয়াম-পূজা (ভিডিও)

ফোক গানেও অনবদ্য সিয়াম-পূজা (ভিডিও)

Logo


সালমান শাহকে স্মরণ করা গানে মাত করার পর এবার ফোক ঘরানার গান ঠোঁটে তুলেও তাক লাগিয়ে দিলেন ঢালিউডের নতুন আলো সিয়াম-পূজা। সদ্য প্রকাশিত উৎসবমুখর পরিবেশে গ্রামীণ পটভূমিতে চিত্রায়িত ‘ওহে শ্যাম’ শিরোনামের গানটি ছড়াচ্ছে মুগ্ধতা।
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রায়হান রাফি পরিচালিত ঈদের ছবি ‘পোড়ামন-টু’র এই গানটি প্রকাশ পেয়েছে গত সন্ধ্যায় (২৪ মে)। গেল ২০ ঘণ্টায় ইউটিউবে গানটি দেখা হয়েছে ১ লাখ বারেরও বেশি। কমেন্ট ঘরে চলছে সিয়াম-পূজার রোমান্টিক রসায়ন বন্দনা।
‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’— এমন সরল কথায় গানটি লিখেছেন লোকগানের অন্যতম গীতিকার শাহ আলম সরকার। আর এতে ফোক ঘরানার সুর বসিয়েছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন সময়ের দুই জনপ্রিয় শিল্পী কণা ও ইমরান।
গানটির কথা, সুর, কোরিওগ্রাফি, অ্যারেঞ্জমেন্ট, নাচ ও দৃশ্যের মেলবন্ধনে ওঠে এসেছে গ্রাম বাংলার রং-রূপ।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটির ক্যাপশন দেওয়া হয়েছে এভাবে, ‘গ্রামের উৎসব দেখেছেন? জীবনানন্দের রূপসী বাংলা দেখেছেন? না দেখে থাকলে, দেখুন কত সুন্দর আমাদের এই দেশ! আছে সবুজ প্রান্তর আর নীলের খেলা, যা আপনার চোখ ও মনকে শান্তি দিবে। সাথে গ্রাম বাংলার মিষ্টি মধুর গান।’


এর আগে ‘পোড়ামন-টু’ এর প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ প্রকাশ হয়। নন্দিত নায়ক সালমান শাহকে উৎসর্গ করা গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেছে।
প্রযোজক আবদুল আজিজ জানান, ‘পোড়ামন-টু’ মুক্তি পাচ্ছে ঈদুল ফিতরে। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী প্রমুখ।

এর আগে ‘পোড়ামন-টু’ এর প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ প্রকাশ হয়। নন্দিত নায়ক সালমান শাহকে উৎসর্গ করা গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেছে।
প্রযোজক আবদুল আজিজ জানান, ‘পোড়ামন-টু’ মুক্তি পাচ্ছে ঈদুল ফিতরে। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী প্রমুখ।সুত্র:বাংলা ট্রিবিউন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution