• সকাল ৯:৫৬ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

Logo


বলিউডের নারী তারকাদের পারিশ্রমিকের হিসেব অনুযায়ী এতোদিন সবার উপরে ছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। শোনা গিয়েছিলো সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’ ছবিটির জন্যে ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন এই তারকা।

তবে এবার সেসব কিছুকে পেছনে ফেলে ব্যক্তিগত পারিশ্রমিকের তালিকায় সবার উপরে চলে এলেন বলিউডের গ্ল্যামার গার্ল কঙ্গনা রানাওয়াত। তিনিই এখন বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা।

শোনা যাচ্ছে ছবিটির জন্যে ২৪ কোটি রুপি পারিশ্রমিক নিতে যাচ্ছে তিনি। যা কিনা বলিউড ইতিহাসে কোনো নারী অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক! প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর ও দীপিকা পাডুকোনের মতো তারকা অভিনেত্রী মাত্র ১০-১৩ কোটির মধ্যে তাদের পারিশ্রমিক নিলেও কঙ্গনা এক ধাপে একেবারে ২৪ কোটি রুপিতে নিয়ে গেলেন নিজেকে।

ছবিটি নিয়ে কঙ্গনা বলেন, ‘আমি আমার নিজের বায়োপিকেও কাজ করছি। কিন্তু জয়ললিতার গল্পটি শোনার পর মনে হয়েছে এ গল্পটি আমার গল্পের চেয়েও উত্তম। তার জীবন আরো বর্ণিল ও সংগ্রামময়। আশা করছি নিজের সেরাটুকু দিতে পারবো ছবিটির জন্য।’

উল্লেখ্য, ইতোমধ্যেই ছবিটির জন্য কঙ্গনার সাথে চুক্তি সম্পন্ন করেছে প্রযোজনা সংস্থা। দুইটি ভাষায় নির্মিত হবে ছবিটি। তামিল ছবিটির নাম নির্ধারণ করা হয়েছে ‘থালাইভা’ ও হিন্দিতে ছবিটির নাম হবে ‘জয়া’।

ছবিটির পরিচালনায় থাকবেন ভিজয়। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কেভি ভিজেন্দ্র প্রাসাদ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution