দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

বলিউডের নারী তারকাদের পারিশ্রমিকের হিসেব অনুযায়ী এতোদিন সবার উপরে ছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। শোনা গিয়েছিলো সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’ ছবিটির জন্যে ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন এই তারকা।

তবে এবার সেসব কিছুকে পেছনে ফেলে ব্যক্তিগত পারিশ্রমিকের তালিকায় সবার উপরে চলে এলেন বলিউডের গ্ল্যামার গার্ল কঙ্গনা রানাওয়াত। তিনিই এখন বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা।

শোনা যাচ্ছে ছবিটির জন্যে ২৪ কোটি রুপি পারিশ্রমিক নিতে যাচ্ছে তিনি। যা কিনা বলিউড ইতিহাসে কোনো নারী অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক! প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর ও দীপিকা পাডুকোনের মতো তারকা অভিনেত্রী মাত্র ১০-১৩ কোটির মধ্যে তাদের পারিশ্রমিক নিলেও কঙ্গনা এক ধাপে একেবারে ২৪ কোটি রুপিতে নিয়ে গেলেন নিজেকে।

ছবিটি নিয়ে কঙ্গনা বলেন, ‘আমি আমার নিজের বায়োপিকেও কাজ করছি। কিন্তু জয়ললিতার গল্পটি শোনার পর মনে হয়েছে এ গল্পটি আমার গল্পের চেয়েও উত্তম। তার জীবন আরো বর্ণিল ও সংগ্রামময়। আশা করছি নিজের সেরাটুকু দিতে পারবো ছবিটির জন্য।’

উল্লেখ্য, ইতোমধ্যেই ছবিটির জন্য কঙ্গনার সাথে চুক্তি সম্পন্ন করেছে প্রযোজনা সংস্থা। দুইটি ভাষায় নির্মিত হবে ছবিটি। তামিল ছবিটির নাম নির্ধারণ করা হয়েছে ‘থালাইভা’ ও হিন্দিতে ছবিটির নাম হবে ‘জয়া’।

ছবিটির পরিচালনায় থাকবেন ভিজয়। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কেভি ভিজেন্দ্র প্রাসাদ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution