• বিকাল ৩:২৩ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি
বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা কঙ্গনা

Logo


বলিউডের নারী তারকাদের পারিশ্রমিকের হিসেব অনুযায়ী এতোদিন সবার উপরে ছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। শোনা গিয়েছিলো সঞ্জয় লীলা বানশালির ‘পদ্মাবত’ ছবিটির জন্যে ১৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন এই তারকা।

তবে এবার সেসব কিছুকে পেছনে ফেলে ব্যক্তিগত পারিশ্রমিকের তালিকায় সবার উপরে চলে এলেন বলিউডের গ্ল্যামার গার্ল কঙ্গনা রানাওয়াত। তিনিই এখন বলিউডের ইতিহাসে সবচেয়ে দামি নায়িকা।

শোনা যাচ্ছে ছবিটির জন্যে ২৪ কোটি রুপি পারিশ্রমিক নিতে যাচ্ছে তিনি। যা কিনা বলিউড ইতিহাসে কোনো নারী অভিনেত্রীর সর্বোচ্চ পারিশ্রমিক! প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর ও দীপিকা পাডুকোনের মতো তারকা অভিনেত্রী মাত্র ১০-১৩ কোটির মধ্যে তাদের পারিশ্রমিক নিলেও কঙ্গনা এক ধাপে একেবারে ২৪ কোটি রুপিতে নিয়ে গেলেন নিজেকে।

ছবিটি নিয়ে কঙ্গনা বলেন, ‘আমি আমার নিজের বায়োপিকেও কাজ করছি। কিন্তু জয়ললিতার গল্পটি শোনার পর মনে হয়েছে এ গল্পটি আমার গল্পের চেয়েও উত্তম। তার জীবন আরো বর্ণিল ও সংগ্রামময়। আশা করছি নিজের সেরাটুকু দিতে পারবো ছবিটির জন্য।’

উল্লেখ্য, ইতোমধ্যেই ছবিটির জন্য কঙ্গনার সাথে চুক্তি সম্পন্ন করেছে প্রযোজনা সংস্থা। দুইটি ভাষায় নির্মিত হবে ছবিটি। তামিল ছবিটির নাম নির্ধারণ করা হয়েছে ‘থালাইভা’ ও হিন্দিতে ছবিটির নাম হবে ‘জয়া’।

ছবিটির পরিচালনায় থাকবেন ভিজয়। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কেভি ভিজেন্দ্র প্রাসাদ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution