• রাত ১১:২৪ মিনিট শুক্রবার
  • ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৫ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
ঝাউচর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরন ২৫ টাকার পেয়াজ কেন ২৫০ টাকা ? ব্যবসায়ীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা সোনারগাঁয়ে ১৪০০ পিস ইয়াবাসহ কামাল আটক সোনারগাঁয়ে ২মাস ধরে গৃহবধু নিখোঁজ, থানায় অভিযোগ সংস্কারের অভাবে হোসেনপুর সড়কের বেহাল দশা বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা সোনারগাঁয়ে দুই নারী মাদক ব্যবসায়ী আটক নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী
বিদ্যা বালানের কান্না

বিদ্যা বালানের কান্না

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালানের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তার বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে।

বলিউডে ১৪ বছরের দীর্ঘ ক্যারিয়ার বিদ্যা বালানের। নানা বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনেক ছবিই হয়েছে সুপারহিট। ‘ডার্টি পিকচার’ ছবিতে তিনি তার আবেদনের ঝলক দেখিয়েছেন। তবে শরীর নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি এ নায়িকাকে।

ভিডিওটি শুরু হয়েছে, বিদ্যার গাওয়া ‘কাভি তু মোটি ক্যাহতা হ্যা, কাভি তু ছোটি ক্যাহতা হ্যা, কাভি তু কালি ক্যাহতা হ্যা’… গান দিয়ে। ধীরে ধীরে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। কালো শাড়ি আর ওড়না জড়িয়ে শরীর ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। গান গাইতে গাইতে তাঁর চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়ে।

কারো শরীর যখন কৌতুকের লক্ষ্য হয়, তখন তাঁর জীবনে কী চরম প্রভাব পড়ে, সে বিষয়ে কথা বলেন বিদ্যা বালান। এরপর তিনি ওড়না ছুড়ে ফেলে আত্মবিশ্বাসের সঙ্গে শাড়ি পরা অবস্থায় দাঁড়ান। দেখান খোলা চুল।

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। বডি শেমিং প্রসঙ্গে এবারই প্রথম মুখ খুললেন না বিদ্যা বালান। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটবেলা থেকে তিনি হরমোনজনিত সমস্যায় ভুগছেন।

বিদ্যা বলেন, শৈশব থেকে হরমোনের সমস্যায় ভুগছি। শরীর নিয়ে নানা কথা শুনে আসছি। কৈশোরে মানুষ বলত, ‘তোমার মুখটা কী সুন্দর, কেন তুমি ওজন কমাও না?’ ছোট হোক আর বড়, কাউকে এভাবে বলা ঠিক নয়। আমি উপোস করতাম। ওজন কমানোর জন্য পাগলের মতো ব্যায়াম করেছি। হরমোন ইস্যুটা কিছুদিন স্থিতিশীল হলেও ফের মাথাচাড়া দেয়।

বিদ্যা বালান বলেন, কাউকে এভাবে বিচার করাটা ঠিক নয়। মানুষের শরীর নিয়ে মন্তব্য করা ঠিক নয়।

বিদ্যা বালানকে সর্বশেষ ‘তুমহারি সুলু’ সিমোয় দেখা গিয়েছে। আগামীতে তাকে ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন অক্ষয় কুমার।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution