• সকাল ৯:৪৮ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
বিদ্যা বালান প্রথম পারিশ্রমিক পেয়েছিলেন ৫০০ রুপি

বিদ্যা বালান প্রথম পারিশ্রমিক পেয়েছিলেন ৫০০ রুপি

Logo


ক্যারিয়ারের শুরুতে প্রায় সবারই পারিশ্রমিক কম থাকে। অনেকেই আবার শুরুতে ইন্টার্নশিপ করতে গিয়ে নির্দিষ্ট সময় বিনামূল্যে কাজ করে থাকেন। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের পারিশ্রমিকও ছিল নিতান্ত কম। মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা। অবিশ্বাস্য শোনালেও এটিই সত্যি।

সম্প্রতি বিদ্যা জানিয়েছেন তার ক্যারিয়ারের শুরুর দিকের কথা। তিনি জানান, প্রথমবার অভিনয় করে পেয়েছিলেন ৫০০ রুপি। গাছের পাশে দাঁড়িয়ে হাসির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই দৃশ্যে কোনো সংলাপ ছিল না। পশ্চিমবঙ্গ পর্যটন দফতরের জন্য ধারণ করা সেই ভিডিওর জন্য অর্জিত ৫০০ রুপিই ছিল বিদ্যার প্রথম রোজগার।

তিনি আরও বলেছেন নিজের প্রথম অডিশনের কথা। বিদ্যা জানান, প্রথম একটি টেলিভিশন শোর জন্য অডিশন দিতে গিয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল তাকে। সেদিন ১৫০ জন অডিশন দিতে গিয়েছিলেন।

২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়ে বিদ্যা বালানের সিনেমায় পথচলা শুরু। বলিউডে ডেবিউ হয় ২০০৫ সালে। তার অভিনীত প্রথম ছবি ‘পরিণীতা’ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন সাইফ আলি খান। এরপর একের পর এক কাজ করেছেন, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘সালামে ইশ্‌ক’, ‘হেই বেবি’, ‘ভুল ভুলাইয়া’, ‘পা’, ‘কাহানি’র মতো বহু ছবি দর্শকদের উপহার দেন। তিনি সব সময়ই একটু ভিন্ন ধাঁচের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন।

শিগগিরই আসছে বিদ্যা অভিনীত ছবি ‘শেরনি’। সেখানে ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে। ছবির পরিচালক অমিত ভি মশুরকর। প্রযোজক ভূষণ কুমার। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ছবির পোস্টার। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজম প্রাইমে ১৮ জুন মুক্তি পাবে ছবিটি।

এসএস/এমএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution