• রাত ১:৪০ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত
ব্রাজিল সমর্থক জয়া যাচ্ছেন রাশিয়ায়!

ব্রাজিল সমর্থক জয়া যাচ্ছেন রাশিয়ায়!

Logo


শোবিজ অঙ্গনেও লেগেছে বিশ্বকাপের এমন উত্তাপ। তার মধ্যে দেশের তারকা অভিনেত্রী জয়া আহসানের উত্তাপটা যেনো যে কারো চেয়ে বেশি! কারণ, প্রিয় দলকে সাপোর্ট দিতে নিজেই চলে যাচ্ছেন রাশিয়ায়!

কোন দল সাপোর্ট করেন জয়া? এমন প্রশ্ন করা হয়েছিলো কলকাতার একটি ম্যাগাজিনের তরফ থেকে। অভিনেত্রীরর সাফ সাফ জবাব, ব্রাজিল ছাড়া আর কিছু হতেই পারে না!

তারমানে ব্রাজিলকে সমর্থন দিতেই রাশিয়ার মাঠে থাকবেন জয়া! কবে যাচ্ছেন রাশিয়ায়? এমন প্রশ্নেরও জবাব দিলেন তিনি। বললেন, চলতি মাসের মাঝামাঝি সময়ে রাশিয়ার উদ্দেশ্যে উড়াল দিবেন তিনি। ধারনা করা হচ্ছে, ঈদের পরেই হয়তো প্রিয় দলের খেলা দেখতে রাশিয়া যাবেন জয়া।

এদিকে ঢাকা-কলকাতার সিনেমায় অভিনয়ে তুমুল ব্যস্ততার মধ্য দিয়ে যাচ্ছেন জয়া। আসছে সেপ্টেম্বরে তার প্রযোজনায় প্রথম চলচ্চিত্র ‘দেবী’র প্রমোশন নিয়েও ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। হুমায়ূন আহমেদের গল্পে অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিটি প্রযোজনার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন।সুত্র চ্যালন আই


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution