• দুপুর ১২:২৩ মিনিট বুধবার
  • ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
নুনেরটেকে বিদ্যুতের হাতছানি সোনারগাঁয়ের বারদীতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু সোনারগাঁয়ে বাড়ছে অপহরন করে মুক্তিপন আদায় সোনারগাঁয়ে সিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন  সিটি নির্বাচনে মান্নানের ব্যাপক গণসংযোগ (ভিডিও) সোনারগাঁয়ে বালু উত্তোলন: মূল হোতারা ধরা ছোঁয়ার বাইরে, ১৩ নিরিহ বালু শ্রমিকের জেল সোনারগাঁয়ে মোবাইল ফোনে বিয়ে: বছর না ঘুরতেই স্বর্ণালঙ্কার নিয়ে গৃহবধুর পলায়ন অর্ধ সত্য জাদুঘরের যানজট নিয়ে এলাকাবাসীর ক্ষোভ, প্রশাসনে স্বজন প্রীতির অভিযোগ মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত মেঘনায় মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ সোনারগাঁ থেকে পাঁচ লাখ টাকাসহ নিখোঁজ ব্যবসায়ী অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মামা ভাগিনা আহত সোনারগাঁয়ে ৫লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ সোনারগাঁয়ে মেয়ে অপহরণের অভিযোগে পিতার মামলা ৩রা ফেব্রুয়ারি থেকে শুরু হবে এসএসসি পরীক্ষা: শিক্ষা মন্ত্রণালয় সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ব্যবহারে অনীহা পথচারীদের সোনারগাঁয়ে পাঁচানী শান্তিনগর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ বউ ৪৩টি উন্নয়ন কাজের উদ্বোধন করেলেন এমপি খোকা
ভারতে ১০ জন নারীর ৭ জনই পরকীয়ায় লিপ্ত

ভারতে ১০ জন নারীর ৭ জনই পরকীয়ায় লিপ্ত

পরকীয়া নিয়ে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে ভারতে। একটি জরিপ বলছে দেশটিতে প্রত্যেক ১০ জন নারীর সাতজনই পরকীয়ায় লিপ্ত। বিবাহবহির্ভূত ডেটিং অ্যাপ গ্লিডেন এই জরিপ পরিচালনা করেছে। ভারতে অ্যাপটির ব্যবহারকারী প্রায় ৫ লাখ।

জরিপকারী প্রতিষ্ঠান গ্লিডেনের একজন মার্কেটিং স্পেশালিস্ট সোলেন পাইলেট বলেন, ‘জরিপে অংশ নেয়া প্রতি ১০ জন নারীর চারজন জানিয়েছেন, অপরিচিতদের সঙ্গে পরকীয়ায় জড়ানোর পর স্বামীর সঙ্গে তাদের ঘনিষ্ঠতা বেড়েছে।’

সম্পর্কে জড়িয়ে পড়েছেন এমন নারীদের টার্গেট করে ২০০৯ সালে গ্লিডেন অ্যাপের যাত্রা শুরু হয় ফ্রান্সে। ৮ বছর পর ২০১৭ সালে ভারতে এটির যাত্রা। এখন ফরাসি এই অনলাইন প্ল্যাটফর্মের মোট ব্যবহারকারীর ৩০ শতাংশই ভারতীয় বিবাহিত নারী। যাদের বয়স ৩৪ থেকে ৪৯ বছরের মধ্যে।

ব্যবহারকারীর ২০ শতাংশ পুরুষ ও ১৩ শতাংশ নারী তাদের স্ত্রী এবং স্বামীকে ঠকিয়ে পরকীয়া করছেন বলে স্বীকার করেছেন। স্বামীকে ঠকিয়ে পরকীয়া করছে এমন ৭৭ শতাংশ ভারতীয় নারী বলেছেন, তাদের বিবাহিত জীবন একঘেয়ে হয়ে পড়েছে। তাই তারা বিয়ের বাইরে একজন সঙ্গীকে খুঁজে নিচ্ছেন। নিজের স্বামীর বাইরে একজন সঙ্গী খুঁজে পাওয়ার মধ্যে তারা ভিন্ন ধরনের উত্তেজনা অনুভব করছেন।

ভারতের প্রায় ৪৮ শতাংশ নারী মনে করে বিবাহবহির্ভূত সম্পর্ক থাকা উচিত; জরিপে এমন তথ্য উঠে এসেছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution