দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!

ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!

রাজনীতিতে পা দিয়ে ব্যাপক ট্রোলের মুখে পড়লেন নায়িকা। রূপালী জগতের তারকাদের নিয়ে অনেক সময়ই মুখরোচক মন্তব্য করা হয়। সেই ট্রেডিশন বজায় থাকল রাজনীতিতে আসার পরও। উল্টো আরও বাড়াল সমালোচনা। পাল্টে গেল তার নাম ও ধর্ম।

লোকসভা নির্বাচনে মুম্বাই উত্তর কেন্দ্রের কংগ্রেস প্রার্থী উর্মিলা মাতন্ডকর। জোরদার চলছে তার প্রচার। আর এর মধ্যেই তার পরিবার ও পরিচয় নিয়ে নানা তির্যক মন্তব্যের মুখে পড়তে হয়েছে তাকে। এমনকি উইকিপিডায়ায় উর্মিলার নাম বদলে দিয়েছে দুষ্কৃতিকারীরা!

উর্মিলার স্বামী কাশ্মীরি মডেল ও ব্যবসায়ী। নাম মোহসিন আখতর মীর। স্বামীর পরিচয় নিয়েই বারবার কটাক্ষের মুখের পড়েছেন উর্মিলা। এমনকি উইকিপিডায়ায় উর্মিলার নাম বদলে কেউ বা কারা করে দিয়েছে মারিয়াম আখতার মীর। বলা হয়েছে, মোহসিনের সঙ্গে বিবাহের পর বদলেছে তার নাম। উর্মিলার ধর্মও পাল্টে মুসলিম করে দেওয়া হয়েছে।

এতে ভীষণভাবে চটেছেন উর্মিলার পরিবার। মহৎ উদ্দেশ্যেই নায়িকা রাজনীতিতে যোগ দিয়েছেন। দাবি পরিবারের। কেন তার প্রতি এ ধরণের বিদ্বেষ ছড়াচ্ছেন বিরোধীরা প্রশ্ন তুলেছে উর্মিলার পরিবার।

ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, উর্মিলার জনপ্রিয়তায় ভয় পেয়েছে বিজেপি। যে কারণে এই সব অপপ্রচার চালাচ্ছে তারা।

তবে আপাতত এসব থেকে নিজেকে বিরত রেখে উর্মিলা চালিয়ে যাচ্ছেন জোরদার প্রচার। সাধারণের থেকেও পাচ্ছেন বিপুল সাড়া। তার প্রচারে ভিড়ও হচ্ছে রেকর্ড পরিমাণে। আপাতত উইকিপিডিয়ায় এসব অপপ্রচার মুছে ফেলে উর্মিলার আগের পরিচয় তুলে ধরা হচ্ছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution