• বিকাল ৫:০২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১ সোনারগাঁয়ে ৫০ হাজার মিটার কারেন্টজাল জব্দ দীপক কুমার বনিক দীপুর উদ্যোগে শেখ রাসেলের জম্মদিন পালন জাতীয়পার্টির সভাপতি নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান রউফকে ফুলের শুভেচ্ছা যথা সময়ে দলমত নির্বিশেষে সুষ্টু ও নিরপেক্ষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে..পুলিশ সুপার সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী ওসমান গনিকে নৌকা প্রতিক দেয়ার দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সোনারগাঁয়ে ৬ জেলেকে কারাদন্ড আশরাফুল মাকসুদের নেতৃত্বে জাতীয়পার্টির সম্মেলনে যোগদান সোনারগাঁ জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষনা পৌরসভা নির্বাচনে ডালিয়া লিয়াকতকে নির্বাচিত করুন. জিএম কাদের সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী আটক
ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!

ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!

Logo


রাজনীতিতে পা দিয়ে ব্যাপক ট্রোলের মুখে পড়লেন নায়িকা। রূপালী জগতের তারকাদের নিয়ে অনেক সময়ই মুখরোচক মন্তব্য করা হয়। সেই ট্রেডিশন বজায় থাকল রাজনীতিতে আসার পরও। উল্টো আরও বাড়াল সমালোচনা। পাল্টে গেল তার নাম ও ধর্ম।

লোকসভা নির্বাচনে মুম্বাই উত্তর কেন্দ্রের কংগ্রেস প্রার্থী উর্মিলা মাতন্ডকর। জোরদার চলছে তার প্রচার। আর এর মধ্যেই তার পরিবার ও পরিচয় নিয়ে নানা তির্যক মন্তব্যের মুখে পড়তে হয়েছে তাকে। এমনকি উইকিপিডায়ায় উর্মিলার নাম বদলে দিয়েছে দুষ্কৃতিকারীরা!

উর্মিলার স্বামী কাশ্মীরি মডেল ও ব্যবসায়ী। নাম মোহসিন আখতর মীর। স্বামীর পরিচয় নিয়েই বারবার কটাক্ষের মুখের পড়েছেন উর্মিলা। এমনকি উইকিপিডায়ায় উর্মিলার নাম বদলে কেউ বা কারা করে দিয়েছে মারিয়াম আখতার মীর। বলা হয়েছে, মোহসিনের সঙ্গে বিবাহের পর বদলেছে তার নাম। উর্মিলার ধর্মও পাল্টে মুসলিম করে দেওয়া হয়েছে।

এতে ভীষণভাবে চটেছেন উর্মিলার পরিবার। মহৎ উদ্দেশ্যেই নায়িকা রাজনীতিতে যোগ দিয়েছেন। দাবি পরিবারের। কেন তার প্রতি এ ধরণের বিদ্বেষ ছড়াচ্ছেন বিরোধীরা প্রশ্ন তুলেছে উর্মিলার পরিবার।

ভোটে দাঁড়ানোয় সমালোচনা, বদলে দেওয়া হল নায়িকার নাম-ধর্ম!কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, উর্মিলার জনপ্রিয়তায় ভয় পেয়েছে বিজেপি। যে কারণে এই সব অপপ্রচার চালাচ্ছে তারা।

তবে আপাতত এসব থেকে নিজেকে বিরত রেখে উর্মিলা চালিয়ে যাচ্ছেন জোরদার প্রচার। সাধারণের থেকেও পাচ্ছেন বিপুল সাড়া। তার প্রচারে ভিড়ও হচ্ছে রেকর্ড পরিমাণে। আপাতত উইকিপিডিয়ায় এসব অপপ্রচার মুছে ফেলে উর্মিলার আগের পরিচয় তুলে ধরা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution