• সন্ধ্যা ৭:৪৪ মিনিট শনিবার
  • ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে কনফিডেন্স এর উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে স্বজনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ যাত্রীবাহি প্রাইভেট উঠার আগে সাবধান. ওসি হাফিজুর ইসলাম সোনারগাঁয়ে ২ মহিলাসহ ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে রূপায়ন কোম্পানির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ পচা মাংস বিক্রির অপরাধে মদনপুরে কসাইকে জরিমানা সোনারগাঁয়ে যাত্রী ও পরিবহন শ্রমিকরা মানছেনা স্বাস্থ্যবিধি মামুনুল কান্ডে ভাংচুরের ঘটনায় হেফাজত কর্মী গ্রেফতার প্রতিবন্ধি যুবকের পাশে দাড়ালেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ছুটির দিনে সোনারগাঁয়ে মার্কেটগুলোতে উপচে পড়া ভীড় সোনারগাঁয়ে ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে লেনদেন করতে গ্রাহকদের উপচে পড়া ভীড় শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ এমপি খোকার বেগম খালেদা জিয়া ও মান্নানের সুস্থতা কামনা দোয়া ও কোরআন বিতরন প্রধানমন্ত্রীর সাইকেল উপহার পেল গ্রাম পুলিশের সদস্যরা সোনারগাঁ নতুন করে ৩ জনের দেহে করোনা সনাক্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সক্রিয় ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার ৫০০শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দাইয়ান মেম্বারের করোনায় কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরন
মন থেকে আউট শামি, ছেড়ে আসা পেশায় ফিরছেন হাসিন

মন থেকে আউট শামি, ছেড়ে আসা পেশায় ফিরছেন হাসিন

Logo


ছোট পোশাক। চড়া মেকআপ। যে মহিলাকে আপনি দেখছেন তিনি সদ্য পা রেখেছেন ফিল্মি দুনিয়ায়। তবে দেখে মোটেই নভিস মনে হচ্ছে না। বরং পেশাদার মডেল বা অভিনেত্রীদের সঙ্গে দৃশ্যত খুব একটা তফাত চোখে পড়ছে না অনেকেরই।

ইনি মাস কয়েক আগে ক্রিকেটার স্বামীর ‘বিবাহ বহির্ভূত সম্পর্ক’কে প্রকাশ্যে এনে শিরোনামে এসেছিলেন। স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছিলেন। আদালত পর্যন্ত গড়িয়েছে দাম্পত্য কলহ। শিশু সন্তানদের নিয়ে তাঁর লড়াইয়ের কথা বারবার বলেছিলেন। মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছিলেন। পেয়েছিলেন নিরাপত্তারক্ষী। সব মিলিয়ে স্বামী অর্থাত্ মহম্মদ শামির সঙ্গে সাংসারিক দ্বন্দ্ব এনে ফেলেছিলেন খোলা হাটে। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান ফের ফিরলেন শিরোনামে। এ বার নিজের কেরিয়ার নিয়ে।

সদ্য ফিল্মি দুনিয়ায় পা রেখেছেন হাসিন। এসকেপ (ESCAPE) এবং সরি (SORRY)— দুটো শর্ট ফিল্মে অভিনয় করে ফেলেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে অগস্টে মুক্তি পাবে এই দুটি ছবি। গত ছ’মাসের মধ্যেই যেন আমূল বদলে গিয়েছে হাসিনের জীবন। ‘‘আমি এখন পুরোপুরি মডেলিংয়ে চলে এসেছি। দুটো শর্ট ফিল্মও করলাম। এই জগতেই থাকব এখন’’— ফোনের ওপারে যেন খুশি খেলে গেল হাসিনের গলায়।

হাসিন নিজস্ব ঠিকানা খুঁজছেন বলিউডেও। তাঁর দাবি, বলিউডের অফারও রয়েছে তাঁর কাছে। এখনই ছবির নাম বলতে চাইলেন না। তবে দু’জন পরিচালকের সঙ্গে নিয়মিত যোগাযোগের কথা স্বীকার করে নিলেন।


অভিনয় ও মডেলিংয়ের নতুন পর্ব শুরু হাসিনের।

গত ছ’মাস কী ভাবে কেটেছে হাসিনের? শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ যখন সামনে আনছিলেন, তখন কাঁটাছেড়া চলছিল তাঁকে নিয়েও। তখনই প্রকাশ্যে এসেছিল তাঁর প্রথম বিয়ের কথাও। হাসিনের দাবি, ওই পরিস্থিতিতে মানসিক চাপে তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। ‘‘আমি যে কী ভাবে ছিলাম, বললে হয়তো অনেকেরই বিশ্বাস হবে না। চরম ডিপ্রেশন ছিল আমার। তবে যাঁরা আমার ভাল চান, তাঁরা উত্সাহ দিয়েছিলেন। নিজের পায়ে দাঁড়াতে বলতেন তাঁরা। সে জন্যই নতুন উদ্যোগে শুরু করছি। সকলেরই সাপোর্ট চাই’’— আত্মবিশ্বাসী হাসিন একটানা বলে থামলেন।

হঠাত্ মডেলিং বা অভিনয় কেন? অন্য কোনও পেশার কথা কি ভাবেননি? এক সময়ের পেশাদার মডেল এবং আইপিএলের চিয়ারলিডার হাসিনের দাবি, এই দুনিয়ার প্রতি তাঁর দীর্ঘদিনের আগ্রহ। কিন্তু বেশি দূর এগোনোর সুযোগ হয়নি। আর সে জন্যও তিনি দায়ী করলেন শামিকেই। ‘‘আসলে আমি মডেলিং করি, এটা শামি চাইত না। বাড়ি থেকে বেরোতেই দিত না। ও তো ভয় পেত। বাড়ি থেকে বেরোলেই ওর কুকীর্তি জেনে ফেলতাম’’— রাগটা এখনও স্পষ্ট হাসিনের কথায়।


তখন সুখের সময়। শামি ও মেয়ের সঙ্গে হাসিন।

তা হলে শামির চ্যাপ্টার হাসিনের জীবনে কি একেবারেই ক্লোজ? ‘‘দেখুন শামির আমার ব্যাপারে কোনও আগ্রহ নেই। ও তো টাকা দিয়ে মুখ বন্ধ করতে চেয়েছিল’’— রেগে বলে ওঠলেন হাসিন। এখন বরং শামির তুলনায় নিজের মডেলিং, অভিনয় নিয়ে কথা বলতে অনেক বেশি উত্সাহী তিনি।

তবে শামির চ্যাপ্টার মন থেকে মুছে ফেললেও বাস্তবে এখনও তাঁর বিরুদ্ধে তিনটি মামলা চালাচ্ছেন হাসিন। হাসিনের আইনজীবী জাকির হুসেন জানালেন, স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন হাসিন। সেই মামলায়  মহম্মদ শামিকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে। ওঁর আত্মীয়দেরও জেরা করা হয়েছে। লালবাজার এখনও তদন্ত করছে। শামির কাছ থেকে পরিবার প্রতিপালনের জন্য প্রতি মাসে ১৫ লক্ষ টাকা দাবি করেছিলেন হাসিন। সেই মর্মে একটি খোরপোষের মামলাও দায়ের করেছিলেন। সেটিও চলছে। এ ছাড়া  শামি একটি এক লক্ষ টাকার চেক হাসিনকে দিয়েছিলেন। সেই চেক বাউন্স করে। তারও একটি মামলা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution