• সন্ধ্যা ৭:১০ মিনিট শনিবার
  • ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে ফের বাড়ছে করোনার প্রার্দূভাব মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে গ্রামে গ্রামে বিক্ষোভ সোনারগাঁ থেকে নিখোঁজ আটো চালকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে একই পরিবারের ৪ জন করোনা আক্রান্ত সোনারগাঁয়ে তিনদিন ধরে অটো চালক নিখোঁজ সোনারগাঁয়ে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক ইলিশ মাছ শিকারের অপরাধে চার জেলে গুনলেন জরিমানা ইয়াবা মামলায় সোনারগাঁ থানার সাবেক ওসি কামরুল কারাগারে মহানবী (সা.) এর সম্মানে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মোনাজাত কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত
যৌন হয়রানি থেকে বাঁচতে টম ক্রুজকে বিয়ে করেছিলেন

যৌন হয়রানি থেকে বাঁচতে টম ক্রুজকে বিয়ে করেছিলেন

Logo


যৌন হয়রানি নিয়ে উত্তাল দুনিয়ার শোবিজ। হলিউড দিয়েই মূলত শোবিজে প্রথম বিস্ফোরণটি ঘটে। অ্যাঞ্জেলিনা জোলি, মনিকা বেলুচিসহ একের পর এক নামি দামী তারকারা নানা ঘটনা সামনে নিয়ে আসেন যৌন হয়রানির।

এবার মুখ খুললেন অস্কারজয়ী অভিনেত্রী নিকোল কিডম্যান। এই হলিউড তারকা বিয়ে করেছেন হার্টথ্রব টম ক্রুজকে। অস্ট্রেলীয় এই অভিনেত্রীর যখন হয়েছিল, টম তখন সুপারস্টার। কিডম্যান একদমই নতুন, বয়সেও বেশ ছোট। সেই বিয়ে বেশ আলোচিত ছিলো তখন হলিউডে।

কেন ক্যারিয়ারের শুরুতেই বিয়ে করেছিলেন নিকোল সেই প্রশ্নের উত্তর জানালেন তিনি নিজেই। তিনি বলেন, যৌন হয়রানি থেকে বাঁচতেই টমকে বিয়ে করেছিলেন তিনি।

নিকোল কিডম্যান বলেন, ‘ভালোবাসতাম টমকে আমি। কিন্তু বিয়ে করেছি নিজেকে যৌন হয়রানি থেকে বাঁচাতে পারবো বলে। টম ক্রুজ হলিউডের অত্যন্ত শক্তিশালী একজন মানুষ। তার স্ত্রী হিসেবে কোনো প্রযোজক বা নির্মাতা আমার দিকে লোভ করবে না সেটা আমি জানতাম। এবং সত্যি যে, ওই বিয়ে আমাকে যৌন হেনস্তা থেকে দূরে রেখেছে।’

হলিউডে নিন্দিত প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনসহ অনেক যৌন কেলেঙ্কারির ঘটনা প্রকাশ্যে এসেছে। এগুলো প্রসঙ্গে নিকোল কিডম্যান বলেন, ‘অবশ্যই আমিও মিটু হ্যাশট্যাগ আন্দোলনে শামিল হওয়ার মতো মুহূর্তের সম্মুখীন হয়েছি। তখন আমি খুব ছোট।’

১৯৯০ সালে টম ক্রুজকে বিয়ে করেন নিকোল কিডম্যান। এর কয়েকদিন আগে তারা একসঙ্গে ‘ডেজ অব থান্ডার’ ছবির কাজ শুরু করেন। ২০০১ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। সংসারে দুই সন্তান দত্তক নেন দু’জনে। তারা হলেন ইসাবেলা (২৫) ও কনোর (২৩)।

এরপর ২০০৬ সালে সংগীতশিল্পী কিথ আরবানকে বিয়ে করেন নিকোল কিডম্যান। তাদের সংসারে আছে দুই সন্তান সানডে (১০) ও ফেইথ (৭)।

৫১ বছর বয়সী নিকোল কিডম্যানের ঝুলিতে আছে ‘ম্যুলা রুজ’, ‘দ্য আওয়ার্স’, ‘লায়ন’, ‘দ্য আদারস’, ‘ডেড কাম’-এর মতো ছবি। এ বছরের বড়দিনে মুক্তি পাবে তার নতুন ছবি ‘ডেস্ট্রয়ার’। এতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে এই লাস্যময়ীকে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution