• সন্ধ্যা ৬:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
লকাতা ছাড়লেন ঐন্দ্রিলা!

লকাতা ছাড়লেন ঐন্দ্রিলা!

Logo


আপাতত বাঙালি টেলিভিশন দর্শকের কাছে পরিচিত নাম। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’।

সেই ঐন্দ্রিলা কলকাতা ছাড়লেন! অভিনেত্রীর ইনস্টাগ্রাম পেজ কিন্তু সেই খবরই দিচ্ছে। অর্থাত্ কলকাতা ছা়ড়ার খবর নিজেই জানিয়েছেন ঐন্দ্রিলা।

দু’দিন আগে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন ঐন্দ্রিলা। ক্যাপশনে লেখেন, ‘বাই বাই কলকাতা’। অর্থাত্ কলকাতা যে ছেড়েছেন, তার ইঙ্গিত স্পষ্ট। কিন্তু কোথায় গেলেন নায়িকা?

না! কলকাতা ছেড়ে কোথায় গিয়েছেন সে সম্বন্ধে স্পষ্ট কিছু জানাননি অভিনেত্রী। তবে এই মুহূর্তে ‘ফাগুন বউ’ ধারাবাহিকের সঙ্গেই যুক্ত তিনি। ফলে তার শুটিংয়েই ঐন্দ্রিলার কলকাতার বাইরে যাওয়ার সম্ভাবনা বলে মনে করছেন দর্শকদের একটা বড় অংশ। এই ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এই জুটি দর্শকদের পছন্দ হয়েছে। তাই অনস্ক্রিনের পাশাপাশি তারকাদের অফস্ক্রিনের ঘোরাফেরা নিয়েও কৌতূহল রয়েছে দর্শক মহলে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution