• রাত ১১:৫৭ মিনিট রবিবার
  • ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা
লোকজ মেলার শেষদিনে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, যানজটে ভোগান্তি

লোকজ মেলার শেষদিনে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়, যানজটে ভোগান্তি

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত মাসব্যাপী লোকজ মেলা আজ শেষ হয়েছে। শুক্রবার মেলার শেষ দিন পক্ষে সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার দর্শনার্থীয় আগমন ঘটে। মেলার শেষ দিন উপলক্ষে সকাল থেকে সোনারগাঁ উপজেলার দর্শনীদের ভীড় লক্ষ্য করা গেছে। এদিকে কয়েক হাজার দর্শনার্থী আগমনে সোনারগাঁ জাদুঘরে আশপাশের সড়কগুলোতে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে জাদুঘরে ঘুরতে আসা দর্শনার্থী ও স্থানীয়রা।

আবহমান বাংলার লোক ঐতিহ্য বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে গত ১৪ জানুয়ারি থেকে মাসব্যাপী এ উৎসব শুরু হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমেলার উদ্বোধন করেন। মেলা সকাল দশটা থেকে রাত ন’টা পযন্ত চলে। মাসব্যাপী লোকজ মেলার আজ ১৪ ই ফেব্রুয়ারি শেষ দিন। মেলার দিন উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার দর্শনার্থী বিভিন্ন যানবাহন নিয়ে ভীড় করতে থাকে জাদুঘরে চারপাশে। তাদের পরিবহনে জাদুঘর আশপাশে এলাকা পরিপূর্ণ হয়ে যায়। মেলায় আগত যানবাহনের জন্য সকাল থেকে রাত ৯ টা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে মেলায় ঘুরতে আসা দর্শনার্থীদের দুর্ভোগ পোহাতে হয়। এছাড়া দিঘির পাড় এলাকার বেইজের সামনে সরু ব্রিজের কারণে  যানজট আরো তীব্র হয়। এতে যানবাহন আটকে গিয়ে সকাল থেকে সকল সড়কে যানজটের সৃষ্টি হয়। থানা পুলিশ টুরিস্ট পুলিশের কয়েকটি টিম যানজট নিরসনে চেষ্টা করেও অতিরিক্ত যানবাহনে কারণে তাদের চেষ্টা ব্যর্থ হয়। এতে থেমে থেমে চলে যানবাহন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution