• সকাল ৬:৫৮ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী!

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। প্রথমে পরিচালক রাজীব চ্যাটার্জি, এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে এক কেবিন ক্রকে বিয়ে করলেন। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। যার জন্য কলকাতা ইন্ডাস্ট্রি আর তার ভক্তদের মধ্যে চলছে সমলোচনার ঝড়।

চারিদিকে শ্রাবন্তী-রোশানের বিয়ে নিয়ে যখন শোরগোল পড়ে গিয়েছে, তারই মাঝে প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে মুখ খুললেন প্রযোজক-পরিচালক রাজীব। শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক সম্পর্কের অবসান ঘটেছে বছর দুয়েক আগেই। বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ের পিঁড়িতে বসলেও, এখনও অবধি বিয়ে করেননি রাজীব। তবে, খুব শিগগিরিই তিনিও বিয়ের পিঁড়িতে বসবেন। শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রাজীবও।

তিনি বলেন,‘শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভাল। ভাল অভিনেত্রীও। বিয়ের আগে এক বছর আমরা প্রেম করেছিলাম। আমাদের বিয়েটা ভেঙে গেলেও আমি সবসময়েই ওর শুভাকাঙ্ক্ষী। ও জীবনে যা চায়, তার সবটুকুই যেন পায়। আমাদের বৈবাহিক জীবনে ওর যা যা পূরণ হয়নি, সেই সব ইচ্ছেপূরণ হোক শ্রাবন্তীর।

এছাড়া, ঝিনুকও ওর সঙ্গে থাকে। ওর জীবনে সমস্যা এলে ঝিনুককেও তা ছোঁবে। যা আমি চাই না। ঝিনুক ভাল থাক, এটাই চাই’। সব সমলোচনার জবাব দিয়ে বলেন, ‘বিয়েটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত। প্রত্যেকের নিজের খুশি থাকাটা নিজের কাছে। যদি কেউ নিজের মনের মানুষ খুঁজে পান, তাহলে তাঁদের জীবনের সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ অধিকার রয়েছে। এর জন্য সমালোচনা বা ট্রোল করাটা অন্যায় বলেই আমি মনে করি ‘


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution