• সকাল ১১:৫২ মিনিট বুধবার
  • ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মোগরাপাড়া চৌরাস্তায় রাস্তাপারের সময় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত চৈতীর বিষাক্ত পানি ও বর্জ্য থেকে বাঁচতে চায় পৌরবাসী, ডিসি এসপি বরাবর স্মারকলিপি জাদুঘরের সামনে চাপাতিসহ আটক দুই কিশোর, ৫৪ ধারায় আদালতে প্রেরণ লটারিতে ৮ হাজার কোটি টাকা বিজয়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারি পরিস্থিতি দেখে: শিক্ষামন্ত্রী মোশারফ হোসেন অসুস্থ, দোয়া চাইলেন সোহাগ রনি ত্যাগীদের পাশাপাশি সুবিধাবাদি সংস্কারপন্থীরাও জেলা কমিটিতে আহবায়ক পরিবারের তিন সদস্যের রুহের মাগফেরাতের কামনায় ছাত্রলীগের শোকসভা সোনারগাঁয়ে টানা তিনদিন পর ২ করোনা রোগী সনাক্ত আড়াইহাজার ফুটবল টুর্নামেন্টে সোনারগাঁ জামপুর জয়ী সাংবাদিক কন্যাকে উত্ত্যক্তের প্রতিবাদ, বাবার গায়ে ফুটন্ত পানি সোনারগাঁয়ে ব্যক্তি উদ্যোগে ড্রেন পরিস্কারের উদ্যোগ সোনারগাঁয়ে ৮৮৩টি মোবাইল ফোনসহ আটক-১০ সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি
সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

Logo


যৌন সন্তুষ্টির জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ কী না করেন। কিন্তু ধোকাবাজ লোকজনের সঙ্গে সেক্স করা যেমন সমস্যার, তেমন বিপজ্জনক।

রূপান্তরকামী পুরুষের সঙ্গে সেক্স করে প্রতারিত হলেন দুই মহিলা। বিছানায় অন্ধকারের মধ্যে পেনিস না থাকা সত্ত্বেও অভিযুক্ত ব্যক্তি তাঁদের যৌনাঙ্গে কিছু একটা ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, ২০১৩ থেকে ২০১৭ সালের মধ্যে দুই মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিল অভিযুক্ত কার্লোস ডেলাক্রুজ। বেশ কয়েকবার তাদের সঙ্গে সঙ্গমেও লিপ্ত হয়েছিল সে। কার্লোসের বিরুদ্ধে অভিযোগ, পার্টনারদের অন্ধকারে রেখে সেক্সের সময় সে কৃত্রিম পেনিস ব্যবহার করেছিল। তার এই কাণ্ডে পার্টনাররা তীব্র ব্যথা পায়। এমনকী তাঁদের যৌনাঙ্গে ক্ষত সৃষ্টি হয়।

প্রতারণার অভিযোগে কার্লোস ডেলাক্রুজকে দোষী সাব্যস্ত করেছে আদালত। তাকে জেলে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, কার্লোস মেয়ে হিসেবে জন্মেছিল। কিন্তু ৮ বছর বয়স থেকে তার মধ্যে পুরুষদের শারীরিক লক্ষণ দেখা দেয়। যে কারণে ১৬ বছর বয়সে সে তার নাম পরিবর্তন করে। সে নিজেকে পুরুষ পরিচয় দেওয়া শুরু করে।

জানা গিয়েছে, অভিযোগকারী দুই মহিলা কার্লোসের রূপান্তরকামী পরিচয় জানতেন। এর পরেও তাঁরা যৌন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অন্তত এমনই দাবি কার্লোসে আইনজীবীর।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution