• রাত ১:৪২ মিনিট সোমবার
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক জেলা পরিষদ প্রার্থী ফারুক ওমর নিয়ে আওয়ামী-বিএনপিতে বির্তক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবীদের ভয়েস অফ ভলান্টিয়ারস অনুষ্ঠান অনুষ্ঠিত বাবা-মাকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা প্রযোজনা শুরু করলেন অপু বিশ্বাস কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলে মেসির সঙ্গী হবেন কারা? সোনারগাঁয়ে মিনা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা সোনারগাঁয়ে নামায অবস্থায় বৃদ্ধের মৃত্যু আগামীকাল যে সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সোনারগাঁয়ে তিনটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত চোখ উঠলে কি করবেন মামলা জটিলতায় ঝুলে আছে সোনারগাঁ পৌর নির্বাচন উন্নয়ন কাজে স্থবিরতা সোনারগাঁয়ে বিপুল পরিমান মাদকসহ কথিত ছাত্রলীগ নেতাসহ আটক-২ সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরে যুবকের ১০বছর কারাদন্ড এনসিসির’র ৫৮৮ কোটি টাকার বাজেট ঘোষনা সোনারগাঁয়ে মানসিক প্রতিবন্ধিকে ধর্ষণের চেষ্টা সোনারগাঁয়ে বিদ্যুৎপৃষ্ট মাদ্রাসা ছাত্রের মত্যু সোনারগাঁয়ে চোখে স্প্রে ছিটিয়ে দুই লাখ টাকা ছিনতাই নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার
সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

Logo


যৌন সন্তুষ্টির জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ কী না করেন। কিন্তু ধোকাবাজ লোকজনের সঙ্গে সেক্স করা যেমন সমস্যার, তেমন বিপজ্জনক।

রূপান্তরকামী পুরুষের সঙ্গে সেক্স করে প্রতারিত হলেন দুই মহিলা। বিছানায় অন্ধকারের মধ্যে পেনিস না থাকা সত্ত্বেও অভিযুক্ত ব্যক্তি তাঁদের যৌনাঙ্গে কিছু একটা ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, ২০১৩ থেকে ২০১৭ সালের মধ্যে দুই মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিল অভিযুক্ত কার্লোস ডেলাক্রুজ। বেশ কয়েকবার তাদের সঙ্গে সঙ্গমেও লিপ্ত হয়েছিল সে। কার্লোসের বিরুদ্ধে অভিযোগ, পার্টনারদের অন্ধকারে রেখে সেক্সের সময় সে কৃত্রিম পেনিস ব্যবহার করেছিল। তার এই কাণ্ডে পার্টনাররা তীব্র ব্যথা পায়। এমনকী তাঁদের যৌনাঙ্গে ক্ষত সৃষ্টি হয়।

প্রতারণার অভিযোগে কার্লোস ডেলাক্রুজকে দোষী সাব্যস্ত করেছে আদালত। তাকে জেলে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, কার্লোস মেয়ে হিসেবে জন্মেছিল। কিন্তু ৮ বছর বয়স থেকে তার মধ্যে পুরুষদের শারীরিক লক্ষণ দেখা দেয়। যে কারণে ১৬ বছর বয়সে সে তার নাম পরিবর্তন করে। সে নিজেকে পুরুষ পরিচয় দেওয়া শুরু করে।

জানা গিয়েছে, অভিযোগকারী দুই মহিলা কার্লোসের রূপান্তরকামী পরিচয় জানতেন। এর পরেও তাঁরা যৌন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অন্তত এমনই দাবি কার্লোসে আইনজীবীর।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution