• রাত ৮:০৬ মিনিট সোমবার
  • ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
গণহারে টিকা না দেয়ার অভিযোগ স্বাস্থ্য কর্মী ফাতেমার বিরুদ্ধে অর্ধেক জনবল নিয়ে চলছে সোনারগাঁয়ের সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো সোনারগাঁয়ে একদিকে করোনা সনাক্তের সংখ্যা ৬৬% সোনারগাঁয়ে মেম্বার পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে যুবকের পুরুষাঙ্গ কাটলেন প্রতিবেশীরা সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা
হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা

হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা

Logo


বিজয়ের মাসের প্রথম দিন (১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সবচেয়ে দৃষ্টিনন্দন স্থান হাতিরঝিলের এমফিথিয়েটারে ‘বিজয় নিশান’ ওড়াবেন নিরব ও মেহজাবীন জুটি।

এমনটাই জানালেন নায়ক নিরব। সেই লক্ষ্যে, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনভর দু’জনে পার করছেন রিহার্সালের ব্যস্ত সূচি। গানের তালে তালে ঝরাচ্ছেন প্রচুর ঘাম। দুজনে প্রস্তুত হচ্ছেন, আরফিন রুমির তুমুল জনপ্রিয় গান ‘লাল-সবুজের বিজয় নিশান’ গানটির কথা ও সুরের সঙ্গে তাল মেলাতে।

নিরব বলেন, ‘টানা দুই বছর পর আমি ও মেহজাবীন আবার মঞ্চে পারফর্ম করবো। তাই দু’জনেই বাড়তি প্রস্তুতি নিচ্ছি। তাছাড়া এটি অনেক বড় আয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী এই আয়োজনের উদ্বোধন করবেন। আশা করছি বিজয়ের মাসের প্রথম আয়োজনটি আমরা জমিয়ে তুলবো।’

জানা গেছে, বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)-এর উদ্যোগে এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় ১৬দিনব্যাপী আয়োজিত হচ্ছে মহোৎসব। ওয়ান মোর জিরো’র ব্যবস্থাপনায় বিশেষ এই আয়োজনের নাম ‘বিজয়ের ৫০ বছর-লাল সবুজের মহোৎসব’।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে আয়োজিত বিজয়ের মাসের প্রথম দিনে (১ ডিসেম্বর) উৎসবটি ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই-এর সভাপতি মোঃ জসিম উদ্দিন।


উদ্বোধনী আয়োজন শেষে থাকছে বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা। যেখানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। মঞ্চে বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন নিরব-মেহজাবীনসহ নাটক-সিনেমার আরও অর্ধশতাধিক শিল্পী। থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। সঙ্গে আতশবাজির ঝলকানিও থাকবে এই উৎসবের প্রথম দিনের আয়োজনে।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ১৬ দিনব্যাপী এ মহোৎসবের অনুষ্ঠানগুলো। আয়োজনটি সকলের জন্য থাকছে উন্মুক্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution