• রাত ১১:৫৪ মিনিট শনিবার
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
৬ অগাস্ট পর্যন্ত রাশিফল

৬ অগাস্ট পর্যন্ত রাশিফল

Logo


রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক দিকটা ভালো যাবে। সঞ্চয়ের যোগ প্রবল। আর্থিক লেনদেনের ক্ষেত্রে যথেষ্ট সতর্কতার প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে প্রেমিক – প্রেমিকারা নিকটতম ভ্রমণে আনন্দ পেতে পারেন। কারও যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। সপ্তাহের শেষদিকে সম্পতি সংক্রান্ত ব্যবসায় উন্নতি এবং অবিশ্বাস্য লাভবান হতে পারেন। গৃহে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কারও সঙ্গে সম্পর্কের উন্নতি করার জন্য আন্তরিক হতে চেষ্টা করুন। সময়টা আপনার অনুকূলে বলা যায়। সপ্তাহের মাঝদিকে অপরিকল্পিত উৎস থেকে অর্থ পয়সা লাভ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। নিজের পরিবারের সদস্যদের প্রয়োজন আপনার কাছে অগ্রাধিকার থাকা উচিত। সপ্তাহের শেষদিকে ভাইবোনের বিবাহের যোগাযোগ আসতে পারে। যে কোনো চুক্তি সম্পাদনের জন্য ভালো সময়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কোনো কোনো বিষয় বিরক্তের কারণ হতে পারে। যা আপনার মনে চাপ সৃষ্টি করতে পারে। কাজের প্রয়োজনে দেশের বাইরে যাওয়া হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার কিছু অর্জন করার সুযোগ আছে, তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন। সপ্তাহের শেষদিকে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিশেষ করে আর্থিক লেনদেনের ক্ষেত্রে বিপরীত লিঙ্গের কারো সহযোগিতা আপনার মনকে আনন্দে ভরিয়ে তুলবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আনন্দদায়ক সফর এবং কোনো প্রেম বন্ধন আপনাকে খুশি করে রাখবে। বয়োজ্যেষ্ঠ কারও সহযোগিতা সমস্যার সমাধান দিতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই বাছাই করে করে নিন। ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস করবেন না। সপ্তাহের শেষদিকে মনের শক্তি, ধৈর্য্য ও সহিষ্ণুতা আপনার কোনো আবেগ অনুভূতির উদ্দেশ্য সিদ্ধির অনুকূলে হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য সুনিশ্চিত হতে পারে। কারও কর্মসংস্থান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে সমাজসেবামূলক কাজের যোগদান করে মানসিক শান্তি পেতে পারেন। কারও আকস্মিক পরিচয় মনে আশার আলো দেখতে  পারেন। সপ্তাহের শেষদিকে আয় অপেক্ষা ব্যয়ের চাপ বৃদ্ধি এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। এমনকি মনের ভুলেও কোনোভাবে ক্ষতি হতে পারে।

কন্যা রাশি (২৩ আগস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রিয়জনের সাক্ষাৎ মাধ্যমে প্রিয়জনের সাক্ষাৎ আনন্দঘন পরিবেশ সৃষ্টি করতে পারে। কারও আবার বৈদেশিক লাভজনক হতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে বহুদিনের কোনো প্রচেষ্টার সফল বাস্তবায়ন হতে পারে। বেকারদের কেউ কেউ নতুন কাজের সন্ধান পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার কারণে বিদেশ যাওয়ার সম্ভাবনার দুয়ার খুলতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার সঙ্গে থাকা মানুষগুলো আপনার ওপর বিশেষ খুশি থাকবে না। আপনি শত চেষ্টা করলেও তাদের সন্তুষ্টি অর্জন করতে পারবেন না। সপ্তাহের মাঝদিকে ধর্ম কর্মে আকর্ষণ অনুভব করতে পারেন। দূরে থাকা কোনো প্রিয়জনের সঙ্গে শুভ যোগাযোগ হতে পারে। ফোনালাপে ব্যস্ত হয়ে যেতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনি রাজনীতিবিদ হলে আপনার কাজের পরিবেশ একটা ভালো দিকে মোড় নিতে পারে। সমস্যার সমাধান হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসার পরিধি বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে পথ চলাচলে সাবধানতা অবলম্বন করুন। বিতর্ক ও মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে দূর দেশে ভ্রমণে যেতে পারেন। কারও ব্যবসা বাণিজ্যে বৈদেশিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্কতা আবশ্যক, উচ্চরক্তচাপজনিত সমস্যায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার প্রিয়জনের সঙ্গে কোনো বাকবিতণ্ডা হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার মনে রাখা উচিত সৃষ্টিকর্তা তাদের সাহায্য করে যারা নিজেকে সাহায্য করে। যতটা সম্ভব ইতিবাচক মনোভাব গ্রহন করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনি আপনার সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারবেন। শিক্ষার্থীদের জীবনে নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো বিবাদের নিজেকে জড়াবেন না। উগ্রত ত্যাগ না করলে শত্রু বাড়বে। সপ্তাহের শেষদিকে বিয়ের পালে হাওয়া লাগতে পারে। ব্যবসায়িক পরিমন্ডলে আপনার সুনাম বাড়তে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার বন্ধুর মাধ্যমে শুভ কোনো যোগাযোগ হতে পারে। অতিরিক্ত অর্থ জমিতে বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেম অপরিসীম, সীমাহীন এই কথাগুলো বাস্তবে অনুধাবন করতে পারবেন। সপ্তাহের শেষদিকে যাদের হাঁপানি কিংবা হৃদরোগ আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। ভ্রমনের সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখুন। সপ্তাহের মাঝদেক আপনার উচিত জমি সংক্রান্ত সমস্যার দিকে নজর দেওয়া। সপ্তাহের শেষদিকে প্রেম হবে আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution