• রাত ২:২৩ মিনিট রবিবার
  • ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৭ টি গৃহহীন পরিবার পেল নতুন ঘর সোনারগাঁয়ে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁয়ে আজও কোন করোনা রোগী সনাক্ত তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত
উপজেলা নির্বাচনকে ঘিরে সোনারগাঁয়ে চলছে গুজব

উপজেলা নির্বাচনকে ঘিরে সোনারগাঁয়ে চলছে গুজব

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামীকাল রবিবার সোনারগাঁ উপজেলা নির্বাচন। আর কয়েক ঘন্টা পেরুলেই শুরু হবে নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে গতকাল রাত থেকে চলছে বিভিন্ন ধরনের গুজব। বিশেষ করে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে চলছে এ গুজব বেশী। এক পক্ষ বলেছে অপর পক্ষের লোক আটক হয়েছে। আরেক পক্ষ বলছে এ পক্ষের লোক আটক হয়েছে। এগুজব ছড়িতে এক প্রার্থী আরেক প্রার্থীর সমর্থকদের মনোবল নস্ট করার চেষ্টা চলছে। সামজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যম্যেও এ গুজব ছড়ানো হচ্ছে। তবে, এসব গুজবকে উড়িয়ে দিলে প্রশাসন বলছে আগামীকালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন নিয়ে কাউকে আটক বা হয়রানি করা হচ্ছেনা। তবে, কেউ নির্বাচন নিয়ে অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে তাকে কঠোর হস্তে দমন করা হবে।
জানাগেছে, আগামী কালের নির্বাচনকে সামনে রেখে নৌকা ও ঘোড়া প্রতিকের প্রার্থীর সমর্থকরা রাত থেকে বিভিন্ন ধরনের গুজব ছড়াচ্ছে। কেউ বলছে ঘোড়া প্রতিকের প্রার্থীকে বাছেদ মেম্বারকে আটক করেছে। কেউ বলছে জহির চেয়ারম্যানকে আটক করা হয়েছে। আবার অনেক নৌকার সমর্থকরা বলেছে গতকাল রাত থেকে ঘোড়ার সমর্থকদের বাড়ি ঘরে পুলিশ হানা দিয়েছে। আবার অনেক ঘোড়ার সমর্থকরা বলেছে, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও রশিদ চেয়ারম্যানকে আটক করা হয়েছে আবার কেউ আলমিন সরকারকে এলাকা ছাড়া করেছে পুলিশ। কেউ বলেছে নৌকার সমর্থকদের পুলিশ হয়রানি করছে। তবে, প্রশাসন থেকে এর কোন সত্যতা পাওয়া যায়নি। তারা বলেছে আগামী কালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন প্রশাসন কাউকে ছাড় দিবে না। নির্বাচন ঘিরে কাউকে হয়রানিও করা হচ্ছে না। তবে, নিরাপত্তার স্বার্থে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসার নিয়োজিত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution