• সকাল ৯:০২ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক

কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকার ঘোষিত সপ্তাহ ব্যাপী কঠোর লক ডাউনের মধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় জন সাধারনের চলাচল ছিল কিছুটা স্বাভাবিক। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার ব্যস্ততম এলাকা চেšরাস্তায় যানবাহন ও সাধারন মানুষের আনাগোনা ছিল অন্য দিনের মতোই স্বাভাবিক। রাস্তায়ও ছিল যানবাহনের চাপ। মার্কেটের দোকারপাট বন্ধ থাকলেও কৌতুহলী মানুষের কমতি ছিলনা মানুষের। বিশেষ করে কাঁচাবাজার ও মুদি দোকানগুলোতে ছিল মানুষের ভীড় চোখে পড়ার মতো। মার্কেট ও বিপনী বিতানগুলো খোলা থাকলেও মার্কেটের গেইটের সামনে ছিল দোকান মালিক ও কর্মচারীদের জটলা। অনেক মার্কেটের দোকান এসে দেখছেন আরেক দোকান খোলা কিনা। অনেক দোকানদাররা মার্কেটের সামনে দাড়িয়ে থাকেন কাষ্টমারের জন্য। যদি কোন কাষ্টমার পেয়ে যান তখন তিনি মার্কেটের গেইট খুলে গোপনে দোকানের সার্টার খুলে বেচাকেনা শুরু করেন। সরকার অতি প্রয়োজনীয় দোকানপাট খোলা রাখার নির্দেশ দিলেও সরকারের নির্দেশ অমান্য করে কনফেকশনারী ও ফুটপাতগুলিখুলে বসে আছেন। যেখানে মালামাল ক্রয় করতে লোকের জটকা লেগেই আছে। যাদের অধিকাংশই ছিল মহিলা। তারা কারনে অকারণে আসে চৌরাস্তা ঘুরতে। এসব মহিলাদের মধ্যে অনেকেই দেখা যায় তারা খালি হাতে আসেন আবার খালি হাতেই গাড়ীতে করে বাসায় চলে যান।

চৌরাস্তায় আসা একজন মহিলার সাথে কথা বলা জানা গেছে, তিনি দেখতে এসেছেন মার্কেট খুলেছে কিনা। এছাড়া অন্য কোন কাজকর্ম নেই তার। এতো লোকের সমাগমের কারণে সরকারের দেয়া লক ডাউন অনেকটাই আলোর মুখ দেখতে পারছেনা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution