• দুপুর ১:২৯ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
করোনা আতঙ্কেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায় মানুষের ঢল

করোনা আতঙ্কেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায় মানুষের ঢল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সরকার গণজামায়েত নিষিদ্ধ করলেও মোগরাপাড়া চৌরাস্তায় কমছেনা মানুষের ঢল। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তার সর্বত্র ছিল মানুষের আনাগোনা। বিশেষ করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের দোকান, কাঁচাবাজার, চায়ের দোকান, মাছের বাজার ও বিপনী বিতানগুলোতে ছিল উপচে পড়া ভীড়। সেজন্য সকাল বেলা মোগরাপাড়া চৌরাস্তায় প্রতিদিনের ন্যায় ছিল তীব্র যানজট।

খবর নিয়ে জানাগেছে, করোনা ভাইরাসে বাংলাদেশে একজন মৃত্যুর পর সোনারগাঁয়ের বাজারগুলো ভীড় করতে থাকে সাধারণ মানুষকে। সারা বিশ্বের মত বাংলাদেশের মানুষ গৃহবন্দি হয়ে যাবে সে আশংকা থেকেই নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনে মজুদ করতে থাকে। অতিরিক্ত মজুদের কারণে বাজারে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যায়। এ সুযোগে চাল ও পিয়াজের বাজার উর্ধ্বমূখী হয়ে যায়। বাজার নিয়ন্ত্রন করতে প্রশাসনের লোকজন নামে বাজারে। তারা বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ব্যবসায়ীদের জরিমানা করেন। কিন্তু এরপর মানুষ হুমড়ি খেয়ে পড়ে বাজারে। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত কেনার প্রতিযোগিতায় নামে তারা। এদিকে, করোনা ভাইরাসে ৪ ব্যক্তি মৃত্যু বরণ করেন অপরদিকে, সংক্রমন হয় ৩৩ জন। এজন্য সরকার সকল অফিস আদালত, সরকারী বেসরকারী ব্যাংক বন্ধ করে দিয়ে আজ থেকে সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নেয়। সারা দেশে গণজামায়েত বন্ধ করতে ইতিমধ্যে প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। আগামীকাল থেকে গণপরিবহন বন্ধ রাখার ঘোষনা দেয়া হয়েছে। সেজন্য আজ মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোগরপাড়া চৌরাস্তা, কাঁচপুর, উদ্ধবগঞ্জসহ বিভিন্ন এলাকায় অতিরিক্ত মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে, তারা জানিয়েছেন করোনা ভাইরাসের ভয় রয়েছে তারপর আগামীকাল বুধবার থেকে সকল গণ পরিবহন বন্ধ করায় তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য কিনতে বাধ্য হয়ে বাজারে আসতে হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution