• বিকাল ৪:২৫ মিনিট বুধবার
  • ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাল সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য র‌্যালি সোনারগাঁয়ের ইউপি সদস্য সিদ্দিরগঞ্জে গ্রেপ্তার আব্দুল আলী,আমির, আতাউর, সানোয়ার, সজিবের নেতৃত্বে কর্মী সভায় যোগদান পৌর যুবদল নেতা সোহেল, মন্টু, আবু সায়ীদ, জসিমের নেতৃত্বে নেতাকর্মীদের কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে যুবদলের বিভাগীয় কর্মী সভা অনুষ্ঠিত আশরাফ ভূঁইয়া, আশরাফ প্রধান ও আমিরের নেতৃত্বে কয়েকশত নেতাকর্মী নিয়ে বিভাগীয় কর্মী সভায় যোগদান সোনারগাঁয়ে রাবার ড্যাম অকেজো, অনাবাদি হয়ে পড়ার আশংকা ২ হাজার হেক্টর কৃষি জমি সোনারগাঁয়ে নদী দখল করার অভিযোগে মর্ডান গ্রুপের সব কার্যক্রম বন্ধ করল প্রশাসন সোনারগাঁয়ে রিক্সা মালিক সমিতির সাবেক সভাপতি সমর আলী মিয়ার ইন্তেকাল শবে মেরাজ আগামী ২২ মার্চ শুভেচ্ছা জানাতে আসা পিরোজপুরবাসীর সাথে উঠান বৈঠক ইঞ্জিনিয়ার মাসুমের আমি দোয়া করি খন্দকার জাফর সু-শিক্ষায় আরো উচ্চ শিক্ষিত হওক.. আজহারুল ইসলাম মান্নান মসজিদে ঢুকে পেটায় ইয়ানবী ও তার বাহিনী, পুলিশ বলেছে ছোটখাটো ঘটনা সোনারগাঁও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন স্টল বরাদ্দে শঙ্কা কাটেনি দরিদ্র ৩৫ কারুশিল্পীর সোনারগাঁয়ে স্বর্ণের দোকানে লুট জুয়েল বাঁচতে চায় সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে নারী পিটিয়ে আহত সোনারগাঁয়ে ঘুড়ি খেলাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ১০ শেষ হলো তিনদিন ব্যাপী সোনারগাঁও জাদুঘরের জামদানী মেলা শিশুদের জীবন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যবস্থা করতে হবে..ইঞ্জি: মাসুম
ঠিকাদারী কাজ ও পদ-বঞ্চিত করতে রাজনীতিবিদদের বিরুদ্ধে অপপ্রচার

ঠিকাদারী কাজ ও পদ-বঞ্চিত করতে রাজনীতিবিদদের বিরুদ্ধে অপপ্রচার

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বিশেষ পেশার লোকেরা তাদের চাহিদা ও পছন্দ মোতাবেক ঠিকাদারি কাজ না পেয়ে রাজনীতিবিদদের পদ-পদবী ঠেকাতে বিভিন্ন ভাবে অপপ্রচার ও প্রতিপন্ন কবে বলে মনে করেন তৃণমূল নেতাকর্মীরা। এজন্য তারা বিশেষ পেশার লোকদের অপপ্রচার বন্ধ করে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করা আহ্বান জানিয়েছেন।

তৃণমূল নেতাকর্মীরা জানান, গত কয়েকবছর ধরে সোনারগাঁয়ের বিশেষ পেশার ও দেশের শীর্ষ সংবাদমাধ্যমের বিশেষ পেশার লোকেরা দীর্ঘদিন ধরে সোনারগাঁ উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানকে জিম্মি করে ঠিকাদারি কাজ কর্ম করে কোটিপতি বনে গেছেন। সেই বিশেষ পেশার লোকেরা তাদের সংবাদপত্র কে হাতিয়ার হিসাবে ব্যবহার করে বিভিন্ন সময় রাজনীতিবিদদের ও প্রশাসনকে প্রতিপন্ন করে আসছে। সম্প্রতি পিরোজপুর ইউনিয়নে একটি প্রতিষ্ঠান কাজ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের বঞ্চিত করে সেই বিশেষ পেশার ব্যক্তিরা ঠিকাদারি কাজ বাগিয়ে নিতে চেষ্টা করেন। নেতাকর্মীদের তোপের মুখে ওই বিশেষ পেশার ব্যক্তিটি কিছু হটে আসেন। পরে ওই নেতাকর্মীদের বিরুদ্ধে  ও পিরোজপুর ইউপি চেয়ারম্যানের দুটি গণমাধ্যমে অপপ্রচার চালায়। যাতে করে স্থানীয় নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে করা সংবাদ কারণে তারা সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন হয়। বিশেষ পেশার ব্যক্তিরা উদ্দেশ্য প্রণীত হয়ে সংবাদ প্রকাশ করে এইজন্য যে ভবিষ্যতে এই নিউজের জন্য তারা রাজনৈতিকভাবে যাতে পদ পদবী থেকে বঞ্চিত হয়। নেতাকর্মীরা আরো জানান, এসব বিশেষ পেশার ব্যক্তিরা চান তাদের আখের গুছাতে দলের ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করে। এসব বিশেষ পেশার ব্যক্তিরা গণমাধ্যমকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে এ পেশাকে কলঙ্কিত করেছে। ওই বিশেষ পেশার ব্যক্তিরা কিছু অশিক্ষিত দালালচক্র লালন-পালন করে এবং তাদের দিয়ে বিভিন্ন অপকর্ম করান তাবা পিছনে থেকে। এ সময় তারা তাদের পালিত দালালচক্রের বিগত পেশা তাদের পরিবার ও তাদের কু কর্মের প্রশ্ন তুলে বলেন যারা সাংবাদিকতা মতো মহান পেশাকে কাজে লাগিয়ে এ পেশাকে কলঙ্কিত করেছে তাদের জাতি কখনো ক্ষমা করবে না।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution