• বিকাল ৩:৫৬ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
ঠিকাদারী কাজ ও পদ-বঞ্চিত করতে রাজনীতিবিদদের বিরুদ্ধে অপপ্রচার

ঠিকাদারী কাজ ও পদ-বঞ্চিত করতে রাজনীতিবিদদের বিরুদ্ধে অপপ্রচার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বিশেষ পেশার লোকেরা তাদের চাহিদা ও পছন্দ মোতাবেক ঠিকাদারি কাজ না পেয়ে রাজনীতিবিদদের পদ-পদবী ঠেকাতে বিভিন্ন ভাবে অপপ্রচার ও প্রতিপন্ন কবে বলে মনে করেন তৃণমূল নেতাকর্মীরা। এজন্য তারা বিশেষ পেশার লোকদের অপপ্রচার বন্ধ করে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করা আহ্বান জানিয়েছেন।

তৃণমূল নেতাকর্মীরা জানান, গত কয়েকবছর ধরে সোনারগাঁয়ের বিশেষ পেশার ও দেশের শীর্ষ সংবাদমাধ্যমের বিশেষ পেশার লোকেরা দীর্ঘদিন ধরে সোনারগাঁ উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানকে জিম্মি করে ঠিকাদারি কাজ কর্ম করে কোটিপতি বনে গেছেন। সেই বিশেষ পেশার লোকেরা তাদের সংবাদপত্র কে হাতিয়ার হিসাবে ব্যবহার করে বিভিন্ন সময় রাজনীতিবিদদের ও প্রশাসনকে প্রতিপন্ন করে আসছে। সম্প্রতি পিরোজপুর ইউনিয়নে একটি প্রতিষ্ঠান কাজ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের বঞ্চিত করে সেই বিশেষ পেশার ব্যক্তিরা ঠিকাদারি কাজ বাগিয়ে নিতে চেষ্টা করেন। নেতাকর্মীদের তোপের মুখে ওই বিশেষ পেশার ব্যক্তিটি কিছু হটে আসেন। পরে ওই নেতাকর্মীদের বিরুদ্ধে  ও পিরোজপুর ইউপি চেয়ারম্যানের দুটি গণমাধ্যমে অপপ্রচার চালায়। যাতে করে স্থানীয় নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে করা সংবাদ কারণে তারা সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন হয়। বিশেষ পেশার ব্যক্তিরা উদ্দেশ্য প্রণীত হয়ে সংবাদ প্রকাশ করে এইজন্য যে ভবিষ্যতে এই নিউজের জন্য তারা রাজনৈতিকভাবে যাতে পদ পদবী থেকে বঞ্চিত হয়। নেতাকর্মীরা আরো জানান, এসব বিশেষ পেশার ব্যক্তিরা চান তাদের আখের গুছাতে দলের ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করে। এসব বিশেষ পেশার ব্যক্তিরা গণমাধ্যমকে হাতিয়ার হিসাবে ব্যবহার করে এ পেশাকে কলঙ্কিত করেছে। ওই বিশেষ পেশার ব্যক্তিরা কিছু অশিক্ষিত দালালচক্র লালন-পালন করে এবং তাদের দিয়ে বিভিন্ন অপকর্ম করান তাবা পিছনে থেকে। এ সময় তারা তাদের পালিত দালালচক্রের বিগত পেশা তাদের পরিবার ও তাদের কু কর্মের প্রশ্ন তুলে বলেন যারা সাংবাদিকতা মতো মহান পেশাকে কাজে লাগিয়ে এ পেশাকে কলঙ্কিত করেছে তাদের জাতি কখনো ক্ষমা করবে না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution