• সকাল ৮:৩৬ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট, বিলম্বনায় যাত্রীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট, বিলম্বনায় যাত্রীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা থেকে রাজধানীর শনির আখড়া পর্যন্ত ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে। যানজটে ২ মিনিট যানবাহনের চাকা ঘুরলে ২০ বসে থাকতে হচ্ছে একই স্থানে। আজ ভোর ৫টা থেকে ৪০ কিলোমিটার রাস্তা জুড়ে এ ভয়াবহ তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এ যানজট মহাসড়ক থেকে বিভিন্ন শাখা সড়কের দেখা দিয়েছে। যানজটের কারণে দুরপাল্লার যাত্রীবাহী বাসসহ বিভিন্ন প্রকারের যানবাহন রাস্তায় আটকা পড়ে আছে। এতে এ মহাসড়কে চলাচলরত যাত্রীরা নানা বিড়ম্বনায় পড়তে হয়েছে।

এ বিষয়ে কথা হলে, নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন মোল্লা তাসলিম হোসেন জানান, আজ ভোর ৫টা থেকে কুমিল্লার দাউদকান্দি থেকে এ যানজট ছড়িয়ে পড়েছে শনির আখড়া পর্যন্ত। এখন থেমে থেমে যানবাহন চলছে। যানজট নিরসনে ট্রাফিক পুলিশ ও হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক দিন যাবত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট সৃষ্টি হচ্ছে। বুধবার ভোর রাত থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল প্রায় বন্ধ হয়ে যায়। এতে চট্টগ্রাম ও সিলেট বিভাগীয় জেলাগুলোর দুরপাল্লার যাত্রীবাহীবাসসহ শত শত যানবাহন রাস্তায় আটক পড়ে। এতে যাত্রীরা ঘন্টার পর ঘন্টা রাস্তায় আটকে পড়ে নানা বিড়ম্বনায় কাটাতে বাধ্য হন। রাতে যানজট নিরসনে অতিরিক্ত পুলিশ কাজ করলেও যানজট দুর করতে তারা ব্যর্থ হন।

সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার হাজী নূর মোহাম্মদ জানান, তিনি ভোরে ফজরের নামাজ আদায় করে যাত্রাবাড়ি যান মাছের আড়তে। এসময় তিনি মাছ ক্রয় করে শনির আখড়া থেকে ১ ঘন্টা পায়ে হেটে শিমরাইল মোড়ে পৌছান বলে তিনি জানান।

জেলা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন মোল্লা তাসলিম হোসেন জানান, আজ ভোর ৫টা থেকে কুমিল্লার দাউদকান্দি থেকে এ যানজট ছড়িয়ে পড়েছে শনিরআখড়া পর্যন্ত। এখন থেমে থেমে যানবাহন চলছে। যানজট নিরসনে জেলা ট্রাফিক পুলিশ ও হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution