• সকাল ৭:২৯ মিনিট সোমবার
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীমাহীন যানজটে ভোগান্তিতে যাত্রীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীমাহীন যানজটে ভোগান্তিতে যাত্রীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
অতিরিক্ত গাড়ীর চাপে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ শিমরাইল মোড় থেকে সোনারগাঁ মেঘনা টোলপ্লাজা পর্যন্ত দীর্ঘ প্রায় ১৮ কিলোমিটার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ২দিন ধরে কচ্ছপ কচ্ছপ গতিতে চলছে গাড়ী। এতে করে হাজার হাজার যাত্রী চরম ভোগান্তিতে পড়েছেন।  বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ যানজট শুক্রবারে ভয়াবহ আকার ধারন করে। শুক্রবার ভোর থেকে  যান চলাচলে ধীর গতি শুরু হয়। ফলে যাত্রীদেরকে ঘন্টার পর ঘন্টা একই জায়গায় আটকা পড়ে থাকতে হয়।

রাজধানী ঢাকা থেকে চাঁদপুরের মতলব গামী যাত্রী পারভেজ পাটোয়ারী জানান, আমি সকাল সাতটায় বাসে উঠেছি। এখন দুপুর একটা বাজে। ভেবেছি বাসায় গিয়ে জুমার নামাজ পরবো। কিন্তু বাস এখানো কাঁচপুর সেতুতে আটকে আছে।

এদিকে দীর্ঘ এ যানজটে শিশু ও নারীরা বেশ দূর্ভোগের মধ্যে পড়েছেন। রিনা বেগম নামে কুমিল্লার এক যাত্রী জানান, মদনপুর থেকে সকালে বাসে উঠে দুই ঘন্টায় মোগরাপাড়া চৌরাস্তায় এসেছি। কখন বাসায় যাবো জানি না।

ঢাকার চাকুরীজীবি রায়হান জানান, ভেবেছি দুপুরে বাসায় গিয়ে দুপুরের খাবার খেতে পারবো যে রাস্তা দুই ঘন্টায় যাওয়ার কথা সেখানে ছয় ঘন্টা হয়েছে অথচ একই জায়গায় বসে আছি।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি আব্দুর কায়ুম সরকার জানান, তিনদিন সরকারী ছুটি থাকার কারনে মহাসড়কে অতিরিক্ত গাড়ীর চাপের কারনে ও কাঁচপুর ও মেঘনা সেতু নির্মানে কারণে এ লেন হয়ে গাড়ী চলাচলের কারণে যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ রাত-দিন মহাসড়কে থেকে যানজট নিরসনের চেষ্টা করছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, আগামী ১৬ মার্চ কাঁচপুর দ্বিতীয় সেতু উদ্বোধনের কথা রয়েছে। এ কারণে ইউলুপের গার্ডারের কাজ দ্রুত গতিতে চলছে। এতে যানবাহনের ধীর গতি সৃষ্টি হয়েছে। তাছাড়া টানা তিন দিনের ছুটি থাকায় যানবাহনের অতিরিক্ত চাপ ও মেঘনা সেতুতে একটি গাড়ী বিকল হয়ে পড়ায় এ তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। মেঘনা টোল প্লাজায় ধীরগতিতে টোল আদায়ও যানজটের কারণ বলে জানান তিনি।

তিনি বলেন, যানজট নিরসনে হাইওয়ে পুলিশের পাশাপাশি সোনারগাঁ থানা পুলিশ কাজ করে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution