• রাত ১১:০৪ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
তিতলির বিরূপ প্রভাব পড়েছে সোনারগাঁয়ে

তিতলির বিরূপ প্রভাব পড়েছে সোনারগাঁয়ে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে পড়েছে প্রাচীন রাজধানী সোনারগাঁয়ে। তিতলির প্রভাবে গত কয়েকদিন ধরে সোনারগাঁয়ে চলছে ঝিরিঝিরি ও ভারি বৃষ্টি। ফলে জনজীবন হয়ে পড়েছে বিপর্যস্ত।

জানাগেছে, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে কয়েকদিন ধরে সারা দেশের ন্যায় সোনারগাঁয়ে পড়েছে বিরূপ প্রভাব। তীব্র গরমের পর সোনারগাঁয়ে ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে শুরু হওয়া মাঝারি বর্ষণে জনমনে স্বস্তি ফিরেছে। কিন্তু মাঝারী ও ঝিরিঝিরি বৃষ্টিতে স্থবিত হয়ে পড়েছে জন জীবন। থেমে থেমে বৃষ্টির প্রভাবে প্রভাবে ঘর থেকে বেরুতে পারছেনা মানুষ। আবার টানা বৃষ্টিতে রাস্তাঘাটে পানি জমে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে সকাল থেকে স্কুল-কলেজের শিক্ষার্থী ও কর্মজীবী মানুষকে বাড়ি থেকে বেরিয়েই দুর্ভোগে পড়তে হয়। একটানা বৃষ্টিপাতে প্রধান সড়কগুলোতে ড্রেনের পানি উপচে পড়েছে। ফলে সকাল থেকে সোনারগাঁয়ের ব্যস্ততম এলাকাগুলোতে জনসংখ্যার চাপটা ও কমেছে। মানুষের চাপ কম থাকার কারণে যানবাহন চলাচল করেছ কম। মানুষ কম থাকার কারণে বিপনী বিতানগুলোতে ব্যবসায়িরা অলস সময় পার করেছে। মানুষ না থাকার কারণে ব্যবসা বানিজ্যেও বিরুপ প্রভার পড়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution