• রাত ১২:৫৫ মিনিট শনিবার
  • ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁ রয়েল স্পেশালাইজড হসপিটারে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যু সোনারগাঁয়ে ২শত ৭০পিস বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জাহিদুল আটক ডাকাতি মামলায় নয়ন বন্ড ২ দিনের রিমান্ডে ক্ষমতার প্রভাব খাটিয়ে সোনারগাঁয়ে যত্রতত্র স্পিড ব্রেকার, ঘটছে দূঘর্টনা ৫ টাকায় কিডনি ক্লিন! জেনে নিন ঘরোয়া উপায় আল্লামা আহমদ শফি’র আগমন উপলক্ষে কয়েক হাজার মুসল্লি’র সমাগম বারদীতে লিয়াকত হোসেন খোকাকে ফু দিয়ে দোয়া করলেন আল্লামা আহমদ শফি খালেদা জিয়া এখন আফসোস করতেছেন..আল্লামা আহমদ শফি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বজনদের অবস্থান
দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা শেষে ওযুখানায় গোসল করে ঘাতক

দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা শেষে ওযুখানায় গোসল করে ঘাতক

নিউজ সোনারগাঁ২৪ডটকম: খুনের শিকার ইমাম দিদারুল ইসলাম এবং ঘাতক ইমাম ওয়াহিদুজ্জামান একে অপরের বন্ধু। এই সুবাদে দিদারুলের কাছে থেকে স্বর্ণের বার কেনার কথা বলে কয়েক দফায় লক্ষাধিক টাকা নেয় ওয়াহিদ। পরবর্তীতে এই টাকা নিয়ে দুজনের সাথে কিছুটা মতানৈক্য ঘটে। টাকা ফেরৎ চায় দিদারুল। চাপে পড়ে যান ঘাতক ওয়াহিদ। ফলে টাকা যাতে ফেরৎ দিতে না হয় সে লক্ষ্যে দিদারকে খুনের পরিকল্পনা করে ওয়াহিদ।

তিনি জানান, খুনের পরিকল্পনা মোতাবেক ২০ আগস্ট দিদারুলের সাথে দেখা করে পরদিন ২১ আগস্ট এশার পর পাওনা টাকা ফেরৎ দেওয়ার কথা জানায়। করার জন্য সোনারগাঁয়ের মল্লিকপাড়া মসজিদে আসেন ওয়াহিদ। সে মোতাবেক এদিন ওয়াহিদ আবারও আসে দিদারের মসজিদে। এর আগে তিনি খুনের পরিকল্পনা মোতাবেক শিবচর থেকে চাপাতি এবং সোনারগাঁয়ের মোগড়াপাড় থেকে ঘুমের ওষুধ ও কোকাকোলা কিনে নেয়।

পুলিশ সুপার বলেন, রাতের খাবারের ব্যবস্থা করেন ইমাম দিদারুল। এসময় ঘুমে ওষুধ মিশ্রিত কোকাকোলা দিদারকে পান করালে সে অচেতন হয়ে বিছানায় ঢলে পড়েন। পরে পূর্ব পরিকল্পনা মোতাবেক চাপাতি দিয়ে দিদারের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে নৃশংস ভাবে হত্যা সম্পন্ন করেন শিবচর মসজিদের ইমাম ওয়াহিদুজ্জামান।

তিনি আরও বলেন, হত্যা সম্পন্ন হওয়ার পর এবং হত্যাকা- নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার লক্ষ্যে অত্যন্ত ঠান্ডা মাথায় খুনের শিকার দিদারের ব্যবহৃত খাতায় ওয়াহিদ লিখেন, ‘হিযবুত তাওহিদের সদস্য, সে আমাদের দল থেকে অস্ত্র ও টাকা নিয়ে পালিয়ে এসেছে তাই তাকে আমরা মেরে ফেলেছি।’ এবং সে মসজিদের ওযুখানায় গিয়ে গোসল করেন ও রক্তমাখা লুঙ্গি পাশের কচুরিপানার মধ্যে ফেলে রেখে ঢাকা হয়ে মাদারিপুর চলে যায়।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution