• সন্ধ্যা ৬:০৮ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার
অবশেষে করোনা থেকে বাঁচতে লক ডাউন হচ্ছে সোনারগাঁয়ের বিভিন্ন পাড়া মহল্লার মানুষ

অবশেষে করোনা থেকে বাঁচতে লক ডাউন হচ্ছে সোনারগাঁয়ের বিভিন্ন পাড়া মহল্লার মানুষ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশ অমান্য করে দীর্ঘদিন ঘরের বাহিরে থাকার পর দিনে দিনে করোনা রোগী রেড়ে যাওয়া নিজে থেকে বিভিন্ন গ্রাম ও পাড়া মহল্লা লক ডাউন করা হচ্ছে। তবে তাদের এ লক ডাউনটিকে পজেটিভ হিসেবে দেখলেও সরকারী নির্দেশ মোতাবেক তারা ঘরে থাকলে হয়ত করোনা ভাইরাস থেকে আরো মুক্ত থাকা যেত বলে মনে করছেন সচেতন নাগরিকরা।

জানা গেছে, গত ৩ দিন ধরে নারায়ণগঞ জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছে সাথে লম্বা হচ্ছে লাশের সংখ্যাও। এ পর্যন্ত সারা দেশে ১২৩ জনের মত করোনা রোগী সনাক্ত হয়েছে তার মধ্যে নারায়ণগঞ্জে ৩৫জন। মৃতের সংখ্যা ৫জন। নারায়নগঞ্জে জামিতিক হারে করোনা রোগীর সংখ্যা বাড়ায় কিছুটা আতঙ্কে আছেন সোনারগাঁবাসী। এর কারণ হিসেবে গত ২৯ মার্চে বন্দর উপজেলায় এ মহিলা মৃত্যুর পর কিছুটা আতঙ্ক সৃষ্টি হয় সোনারগাঁসীর মধ্যে। এছাড়া প্রতিদিনই নারায়ণগঞ্জে করোনা রোগীর সংখ্যা বাড়ায় কিছু উদ্বিগ্ন। ফলে তারা নিজেদেরকে করোনা মুক্ত রাখতে উপজেলার বিভিন্ন এলাকা ও মহল্লায় বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে যাতে বাহিরের কোন লোক এলাকায় প্রবেশ করতে না পারে এবং বিশেষ কাজ ছাড়া কেউ যাতে বাহিরে যেতে না পারে। এছাড়া সচেতনার লক্ষে প্রতিটি মসজিদে মসজিদে মাইকিং করেও সবাইকে ঘরে থাকার আহবান জানানো হয়েছে। এছাড়া সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেন খোকা গতকাল রবিবার তার ফেসবুক আইডিত সোনারগাঁ এলাকা লক ডাউন চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করার পর লক ডাউনের ব্যাপারটি জোড়ালো হয়। তবে, হঠাৎ করে হুটহাট করে উপজেলার অনেক এলাকায় বাঁশ দিয়ে বন্ধ করে দেয়ায় বিপাকে পড়েছে অনেকে। এতে দেখা গেছে অনেকে প্রয়োজনীয় জিনিসপত্র রিক্সা কিংবা ভ্যানগাড়ীতে করে নিয়ে যেতে পারছেনা। অনেকে আবার ত্রান সামগ্রী বিতরন ও নিয়ে যাওয়াতে বিলম্বনা পোহাতে হচ্ছে।

তবে সচেতন নাগরিকরা জানান, সরকারের নির্দেশ মোতাবেক যদি সোনারগাঁয়ের মানুষ আগে থেকে এভাবে সচেতন হত তাহলে করোনা সংক্রমণ থেকে অনেক লোক রক্ষা পেত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution