• রাত ১:৫৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নিরাপত্তার অযুহাতে ৩য় দিনের মতো বন্ধ রয়েছে সোনারগাঁ থেকে গুলিস্থানগামী কাউন্টার বাস সার্ভিস। গাড়ীর চালক, শ্রমিক ও গাড়ীর নিরাপত্তার দাবিতে গত শুক্রবার থেকে আজ রবিবারও তারা এ কাউন্টার বাস বন্ধ রেখেছে। ফলে গত দু দিন ধরে বাস বন্ধ থাকার কারণে ঢাকা যেতে পারছেনা যাত্রীরা। হাতে গোনা কিছু লোকাল ও দুরপাল্লার যানবাহন চললেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম।

জানাগেছে, স্বদেশ. দোয়েল ও বোরাক নামের তিনটি কাউন্টার বাস সার্ভিস মেঘনা থেকে গুলিস্থান যাত্রী পরিবহন করে। ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দু-একটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে আজ রবিবার পর্যন্ত ৩ দিন ধরে পুরোপুরি বন্ধ করে দেয় চালক ও শ্রমিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতেীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুঁকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান আব্দুল রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে বাস চালক, শ্রমিক ও বাসের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে চালক ও শ্রমিকরা গত তিন দিন ধরে বাস সার্ভিসগুলো বন্ধ রাখা হয়েছে। তিনি আরো জানান, আমরা তো যাত্রীদের পরিবহনের জন্য বাস সার্ভিস চালু করেছি। কিন্তু ছাত্র আন্দোলনে কিছু দুষ্ট লোক প্রবেশ করে আমাদের গাড়ীগুলো ভাংচুর শ্রমিদের মারধর করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution