• রাত ২:০৪ মিনিট সোমবার
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক জেলা পরিষদ প্রার্থী ফারুক ওমর নিয়ে আওয়ামী-বিএনপিতে বির্তক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবীদের ভয়েস অফ ভলান্টিয়ারস অনুষ্ঠান অনুষ্ঠিত বাবা-মাকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা প্রযোজনা শুরু করলেন অপু বিশ্বাস কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলে মেসির সঙ্গী হবেন কারা? সোনারগাঁয়ে মিনা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা সোনারগাঁয়ে নামায অবস্থায় বৃদ্ধের মৃত্যু আগামীকাল যে সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সোনারগাঁয়ে তিনটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত চোখ উঠলে কি করবেন মামলা জটিলতায় ঝুলে আছে সোনারগাঁ পৌর নির্বাচন উন্নয়ন কাজে স্থবিরতা সোনারগাঁয়ে বিপুল পরিমান মাদকসহ কথিত ছাত্রলীগ নেতাসহ আটক-২ সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরে যুবকের ১০বছর কারাদন্ড এনসিসির’র ৫৮৮ কোটি টাকার বাজেট ঘোষনা সোনারগাঁয়ে মানসিক প্রতিবন্ধিকে ধর্ষণের চেষ্টা সোনারগাঁয়ে বিদ্যুৎপৃষ্ট মাদ্রাসা ছাত্রের মত্যু সোনারগাঁয়ে চোখে স্প্রে ছিটিয়ে দুই লাখ টাকা ছিনতাই নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার
নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নিরাপত্তার অযুহাতে ৩য় দিনের মতো বন্ধ রয়েছে সোনারগাঁ থেকে গুলিস্থানগামী কাউন্টার বাস সার্ভিস। গাড়ীর চালক, শ্রমিক ও গাড়ীর নিরাপত্তার দাবিতে গত শুক্রবার থেকে আজ রবিবারও তারা এ কাউন্টার বাস বন্ধ রেখেছে। ফলে গত দু দিন ধরে বাস বন্ধ থাকার কারণে ঢাকা যেতে পারছেনা যাত্রীরা। হাতে গোনা কিছু লোকাল ও দুরপাল্লার যানবাহন চললেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম।

জানাগেছে, স্বদেশ. দোয়েল ও বোরাক নামের তিনটি কাউন্টার বাস সার্ভিস মেঘনা থেকে গুলিস্থান যাত্রী পরিবহন করে। ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দু-একটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে আজ রবিবার পর্যন্ত ৩ দিন ধরে পুরোপুরি বন্ধ করে দেয় চালক ও শ্রমিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতেীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুঁকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান আব্দুল রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে বাস চালক, শ্রমিক ও বাসের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে চালক ও শ্রমিকরা গত তিন দিন ধরে বাস সার্ভিসগুলো বন্ধ রাখা হয়েছে। তিনি আরো জানান, আমরা তো যাত্রীদের পরিবহনের জন্য বাস সার্ভিস চালু করেছি। কিন্তু ছাত্র আন্দোলনে কিছু দুষ্ট লোক প্রবেশ করে আমাদের গাড়ীগুলো ভাংচুর শ্রমিদের মারধর করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution