• রাত ১:২৯ মিনিট সোমবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামী শুক্রবার সোনালী অতীত বনাম প্রেস ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ সোনারগাঁয়ে র‍্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজা উদ্ধার মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা বেঙ্গালুরুতে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের দায়ে ১১ বাংলাদেশির কারাদণ্ড সোনারগাঁয়ে বিশ্ব মেডিটেশন দিবস পালন সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন
নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

নিরাপত্তার অজুহাতে ৩য় দিনের মতো বন্ধ সোনারগাঁয়ের গনপরিবহন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নিরাপত্তার অযুহাতে ৩য় দিনের মতো বন্ধ রয়েছে সোনারগাঁ থেকে গুলিস্থানগামী কাউন্টার বাস সার্ভিস। গাড়ীর চালক, শ্রমিক ও গাড়ীর নিরাপত্তার দাবিতে গত শুক্রবার থেকে আজ রবিবারও তারা এ কাউন্টার বাস বন্ধ রেখেছে। ফলে গত দু দিন ধরে বাস বন্ধ থাকার কারণে ঢাকা যেতে পারছেনা যাত্রীরা। হাতে গোনা কিছু লোকাল ও দুরপাল্লার যানবাহন চললেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম।

জানাগেছে, স্বদেশ. দোয়েল ও বোরাক নামের তিনটি কাউন্টার বাস সার্ভিস মেঘনা থেকে গুলিস্থান যাত্রী পরিবহন করে। ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দু-একটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে আজ রবিবার পর্যন্ত ৩ দিন ধরে পুরোপুরি বন্ধ করে দেয় চালক ও শ্রমিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতেীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুঁকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান আব্দুল রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে বাস চালক, শ্রমিক ও বাসের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে চালক ও শ্রমিকরা গত তিন দিন ধরে বাস সার্ভিসগুলো বন্ধ রাখা হয়েছে। তিনি আরো জানান, আমরা তো যাত্রীদের পরিবহনের জন্য বাস সার্ভিস চালু করেছি। কিন্তু ছাত্র আন্দোলনে কিছু দুষ্ট লোক প্রবেশ করে আমাদের গাড়ীগুলো ভাংচুর শ্রমিদের মারধর করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution